এনইইউবি প্রতিনিধি

২৪ মে, ২০১৮ ১২:৩৯

এনইইউবি বিজনেস ক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের (এনইইউবি) ব্যবসায় প্রশাসন বিভাগের সংগঠন এনইইউবি বিজনেস ক্লাবের আয়োজনে সম্পন্ন হলো ‘ইফতার মাহফিল ২০১৮’।

বুধবার (২৩ মে) পূর্ব জিন্দাবাজারে অবস্থিত সিলেট ফুড প্লেস রেস্টুরেন্টে এ ইফতার মাহফিলের আয়োজন করে ক্লাবটি।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সম্মানিত ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আতফুল হাই শিবলী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, 'সিয়াম সাধনার পবিত্র এই মাসে আমাদের সকলকে সংযমের শিক্ষা গ্রহণ করতে হবে। পাশাপাশি বিশ্ববিদ্যালয় ও বিজনেস ক্লাবকে এগিয়ে নিয়ে যেতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।'

ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান এবং ডীন স্কুল অব বিজনেস প্রফেসর ড. তোফায়েল আহমেদ, ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান জনাব শামসুল কবির, আইন ও বিচার বিভাগের বিভাগীয় প্রধান আবুল হাসনাত ইবনে আবেদিন, এপ্লাইড সোসিওলজি এন্ড সোশ্যাল ওয়ার্ক বিভাগের প্রধান মোহাম্মদ তানভীর আহমেদ চৌধুরী, ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষকমন্ডলী, এনইইউবি বিজনেস ক্লাবের এডভাইজার প্রভাষক জনাব শামীম আল আজিজ লেলিন এবং কো-এডভাইজার প্রভাষক জনাব মো. মিজানুর রহমান, এনইইউবি বিজনেস ক্লাবের সভাপতি রুমান খান, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান দুলাল সহ ক্লাব কমিটির সদস্যবৃন্দ এবং বিভিন্ন সেমিস্টারের ছাত্র-ছাত্রীরা।  

মাহফিলের পূর্বে মোনাজাত পর্ব পরিচালনা বিশ্ববিদ্যালয়ের ছাত্র আরেফিন আহমেদ। এতে দেশ, জাতি এবং বিশ্ববিদ্যালয় সহ ক্লাবে মঙ্গল কামনা করা হয়। অতঃপর মাগরিবের আযানের সাথে সাথে উৎসবমুখর পরিবেশে ইফতার গ্রহণ করেন অনুষ্ঠানে উপস্থিত সকলে।

আপনার মন্তব্য

আলোচিত