শাবি প্রতিনিধি

২৬ মে, ২০১৮ ০১:৫৬

শাবিতে স্বপ্নোত্থানের ঈদবস্ত্র বিতরণ

ক্যাম্পাসের আশেপাশের সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদবস্ত্র বিতরণ করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নোত্থান।

শুক্রবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে দুই শতাধিক শিশুর মাঝে ঈদবস্ত্র বিতরণ করেন সংগঠনটির স্বেচ্ছাসেবীরা।

এসময় সংগঠনের উপদেষ্টা ফুড এন্ড টি টেকনোলজি বিভাগের প্রভাষক এ এস এম সায়েম, ভারপ্রাপ্ত সভাপতি হাবিবুর রহমান বেলালী, সাধারণ সম্পাদক রিজওয়ানুর রহমান, সাবেক সভাপতি শাকিব হোসাইন, মাইনুল রায়হান, আল ফয়সাল অনিক, সাবেক সাধারণ সম্পাদক জাহিদ হাসান পলাশ, মেহেদী কবীর, প্রধান সমন্বয়ক জাহিদ আলম, বিথী দেবীসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

সাধারণ সম্পাদক রিজওয়ানুর রহমান বলেন, হল ও ক্যাম্পাসের পার্শ্ববর্তী মেসের শিক্ষার্থী ছাড়াও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী ও শোভাকাঙ্খীদের সহযোগিতায় আমাদের এ আয়োজন করা সম্ভব হয়েছে।

ভারপ্রাপ্ত সভাপতি হাবিবুর রহমান বেলালী বলেন, আমরা ক্যাম্পাসের শিশুদের ঈদের আনন্দের ভাগিদার হতে পেরে খুবই খুশি। সকলেরই উচিত সুবিধাবঞ্চিতদের সাহায্যে এগিয়ে আসা। সুবিধাবঞ্চিতদের অধিকার প্রতিষ্ঠার দায়িত্ব আমাদের সকলের।

‘দীপ শিখা হাতে স্বপ্নের পথে’ নামক স্লোগান ধারণ করে ২০০৭ সাল থেকে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে কাজ করে যাচ্ছে শাবির স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নোত্থান।

সুবিধাবঞ্চিতদের মধ্যে পাঠদান ছাড়াও নিয়মিত রক্তদান কার্যক্রম, তহবিল সংগ্রহ, শীতবস্ত্র বিতরণ, ঈদবস্ত্র বিতরণ, বইমেলা, ইফতার মাহফিল, সুবিধাবঞ্চিতদের নিয়ে খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা প্রতিযোগিতার আয়োজন করে থাকে এই সংগঠনটি।

আপনার মন্তব্য

আলোচিত