নিজস্ব প্রতিবেদক

২১ জুন, ২০১৮ ২১:৫৪

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় খোলা নিয়ে অনিশ্চয়তা

নিয়োগ নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপের উত্তেজনার মধ্যে অনির্দিষ্টকালের বন্ধ ঘোষণা করা হয় সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় (সিকৃবি)। কবে এই বিশ্ববিদ্যালয় খুলবে তা নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা। কর্তৃপক্ষও এ ব্যাপারে নির্দিষ্ট করে কিছু বলতে পারছেন না।

এতে বিপাকে পড়েছেন বিশ্ববিদ্যালয়টির শিক্ষার্থীরা। বিশ্ববিদ্যালয় হল বন্ধ থাকায় হলেও উঠতে পারছেন না তারা। অনেক শিক্ষার্থী হলে থেকে টিউশনির মাধ্যমে নিজেদের পড়ালেখার ব্যয় নির্বাহ করেন। হল বন্ধ থাকায় তারা সবচেয়ে সমস্যায় পড়েছেন।  

বিশ্ববিদ্যালয় খোলার ব্যাপারে সিকৃবির প্রক্টর অধ্যাপক ড. মৃত্যুঞ্জয় কুণ্ডু সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমককে বলেন, আগামী ২৪জুন বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ বৈঠকে বসবে। ওই বৈঠকে বিশ্ববিদ্যালয়ের কার্যক্রম কবে চালু হবে এ ব্যাপারে সিদ্ধান্ত হবে।

তিনি জানান, আগামী সপ্তাহেই হয়ত বিশ্ববিদ্যালয় কার্যক্রম স্বাভাবিক হবে। হল খোলার ব্যাপারে তিনি বলেন, ২৪ তারিখের বৈঠকে হল খোলার ব্যাপারেও সিদ্ধান্ত গ্রহণ করবে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ।

উল্লেখ্য , গত ৩১ মে  সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় (সিকৃবি) অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করেছিল বিশ্ববিদ্যালয়  কর্তৃপক্ষ এবং সেই সাথে তাৎক্ষণিক ছাত্রছাত্রীদের হল ত্যাগেরও নির্দেশ দেয়া হয়েছিল।

আপনার মন্তব্য

আলোচিত