সিলেটটুডে ডেস্ক

১৮ জুলাই, ২০১৮ ১৮:৩১

এনইইউবি স্পোর্টস ক্লাব আয়োজিত বিভিন্ন টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ স্পোর্টস ক্লাব আয়োজিত বিভিন্ন টুর্নামেন্টে বিজয়ী দলসমূহের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে।

বুধবার (১৮ জুলাই) দুপুর আড়াইটায় বিশ্ববিদ্যালয় অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে উপাচার্য প্রফেসর ড. আতফুল হাই শিবলী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিভিন্ন টুর্নামেন্টের বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

এনইইউবি স্পোর্টস ক্লাবের উপদেষ্টা ও সহকারী অধ্যাপক মো. জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিজনেস অনুষদের ডীন ও ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. তোফায়েল আহমদ, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান আহসান হাবিব, এপ্লায়েড সোশিওলোজি এন্ড সোশ্যাল ওয়ার্ক বিভাগের বিভাগীয় প্রধান মো. তানভীর আহমেদ চৌধুরী, আইন ও বিচার বিভাগের সহযোগী অধ্যাপক ড. নাইম আলীমুল হায়দার এবং স্পন্সর প্রতিষ্ঠান জিওনলিংক এর সিইও মো. সুলাইমান হাসান তানভীর।

ইতিপূর্বে অনুষ্ঠিত মোট ৫টি টুর্নামেন্টের বিজয়ীদের মধ্যে অনুষ্ঠানে পুরস্কার প্রদান করা হয়।

টুর্নামেন্টগুলো হলো: এনইইউবি ইনডোর গেইম চ্যালেঞ্জ-২০১৭, বিজয় দিবস ফুটবল টুর্নামেন্ট-২০১৭, জিয়া-তপন-অনি স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট-২০১৮, এনইইউবি স্পোর্টস ক্লাব এক্সিকিউটিভ মেম্বার ক্রিকেট টুর্নামেন্ট-২০১৮ এবং ওয়ার্ল্ড কাপ ফেস্ট-২০১৮ ফুটবল টুর্নামেন্ট।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য প্রফেসর ড. আতফুল হাই শিবলী শিক্ষার পাশাপাশি খেলাধুলার গুরুত্ব তুলে ধরেন এবং এনইইউবি স্পোর্টস ক্লাব বিভিন্ন টুর্নামেন্ট আয়োজন অব্যাহত রাখবে বলে আশা প্রকাশ করেন।

তিনি স্পন্সর প্রতিষ্ঠান জিওনলিংক ও স্পোর্টস ক্লাবের সংশ্লিষ্ট সবাইকে টুর্নামেন্টগুলো সফলভাবে আয়োজনের জন্য ধন্যবাদ জানান। অনুষ্ঠানে বিভিন্ন বিভাগের শিক্ষার্থী ও শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

পরিশেষে থিয়েটার নর্থ ইস্ট অনুষ্ঠানে মনোজ্ঞ নাটক প্রদর্শন করে।

আপনার মন্তব্য

আলোচিত