সিলেটটুডে ডেস্ক

২২ জুলাই, ২০১৮ ১৭:৪৩

লিডিং ইউনিভার্সিটিতে মিনিবার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

লিডিং ইউনিভার্সিটির স্পোর্টস ক্লাবের আয়োজনে প্রথমবারের মত মিনি বার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২২ জুলাই) বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠে এ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি হিসেবে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ড. সৈয়দ রাগীব আলী।

লিডিং ইউনিভার্সিটির শিক্ষার্থীদের ৫৮টি দল নিয়ে সপ্তাহব্যাপী এ টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ড. সৈয়দ রাগীব আলী বলেন, শিক্ষার্থীদের পড়াশুনার পাশাপাশি খেলাধুলায় আরও মনযোগী হতে হবে। শিক্ষার্থীরা যাতে প্রত্যেকটি খেলাধুলামূলক প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারে তার ব্যবস্থা করার জন্য তিনি স্পোর্টস ক্লাব উপদেষ্টা ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মো. মাহবুবুর রহমানকে বলেন এবং এর জন্য সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

সভাপতির বক্তব্যে উপাচার্য বলেন, ভবিষ্যতে স্পোর্টস ক্লাবের ব্যবস্থাপনায় আরও সুন্দর খেলার আয়োজন আমরা দেখতে পারব এবং এর মধ্য থেকে একটি ফুটবল টিম হবে যা লিডিং ইউনিভার্সিটিকে জাতীয় পর্যায়ে এগিয়ে নিয়ে যাবে। তিনি খেলার আয়োজক এবং খেলায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদেরকে ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন লিডিং ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের সদস্য সৈয়দ আব্দুল হাই, ট্রাস্টি বোর্ডের সচিব শায়েখুল হক চৌধুরী এবং বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মেজর (অব.) মো. শাহ আলম, পিএসসি।

এ সময় লিডিং ইউনিভার্সিটির বিভিন্ন বিভাগের শিক্ষক, শিক্ষার্থী ও স্পোর্টস ক্লাবের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত