সিলেটটুডে ডেস্ক

২৪ জুলাই, ২০১৮ ১৭:৩০

নর্থ ইস্ট ইউনিভার্সিটিতে বারোয়ারি বিতর্ক প্রতিযোগিতা

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ (এনইইউবি) ডিবেটিং সোসাইটির আয়োজনে নবীন বিতার্কিক অন্বেষণে বারোয়ারি বিতর্ক প্রতিযোগিতা এবং ফ্রেশার্স রিসিপশন অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

সোমবার (২৩ জুলাই) বিশ্ববিদ্যালয় অডিটোরিয়ামে 'এনইইউবিডিএস বারোয়ারি  বিতর্ক প্রতিযোগিতা-২০১৮' শীর্ষক এই বিতর্ক প্রতিযোগিতা ও অনুষ্ঠান সম্পন্ন হয়।

এ সময় বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের প্রথম থেকে তৃতীয় সেমিস্টারের সকল ছাত্রছাত্রী এবং শিক্ষকমন্ডলী উপস্থিত ছিলেন।

এই বারোয়ারি বিতর্ক প্রতিযোগিতার বিষয় ছিল, "সত্যি বলছি তোমাকে....."। এতে অংশগ্রহণকারী সকল ছাত্রছাত্রীদের মধ্যে বিচারকদের ফলাফলে প্রথম স্থান অধিকার করেছেন ইংরেজি বিভাগের সিদ্দিকা জাহান, দ্বিতীয় স্থান অধিকার করেছেন ইংরেজি বিভাগের তামান্না আক্তার এবং তৃতীয় স্থান অধিকার করেছেন  ইংরেজি বিভাগের উম্মে রোমান সাবিহা।

বারোয়ারি বিতর্কের এই মহাযজ্ঞ উপভোগ করতে এবং বিচারকার্য পরিচালনা করতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ ডিবেটিং সোসাইটির উপদেষ্টা, ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক শামীম আল আজিজ লেলিন।

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইংরেজি বিভাগের প্রভাষক সুমাইয়া আহমেদসহ ব্যবসায় প্রশাসন বিভাগের প্রভাষক মিজানুর রহমান, প্রভাষক নাসির উদ্দিন আয়মান ও প্রভাষক আমির হুসাইন।

এ সময় আরও উপস্থিত ছিলেন নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ ডিবেটিং সোসাইটির সভাপতি সুমন আহমেদ, সেক্রেটারি মুসা আহমেদসহ কার্যনির্বাহী কমিটির সকল সদস্যবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত