রাবি প্রতিনিধি

২৫ জুলাই, ২০১৮ ২০:৩৬

প্রধানমন্ত্রী স্বর্ণপদক পেলেন রাবি ও রুয়েটের ১২ শিক্ষার্থী

বিশ্ববিদ্যালয়ে শিক্ষা কার্যক্রমে কৃতিত্বের স্বাক্ষর রাখায় প্রধানমন্ত্রী স্বর্ণপদক পেলেন রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) এবং রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ১২ শিক্ষার্থী।

বুধবার বেলা ১১টায় রাজধানী ঢাকায় প্রধানমন্ত্রী কার্যালয়ের শাপলা হলে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) আয়োজিত অনুষ্ঠানে কৃতি শিক্ষার্থীদের স্বর্ণপদক তুলে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ইউজিসির ওয়েবসাইট থেকে জানা যায়, ২০১৭ সালের প্রধানমন্ত্রী স্বর্ণপদকের জন্য বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ১৫৯ শিক্ষার্থীকে মনোনীত করা হয়। তাদের মধ্যে রাবির ৮ জন ও অধিভুক্ত মেডিকেল কলেজের ১ জনসহ মোট ৯ জন এবং রুয়েটের ৩ শিক্ষার্থীর নাম রয়েছে। বুধবার তাদের হাতে স্বর্ণপদক তুলে দেওয়া হয়।

স্বর্ণপদক প্রাপ্ত রাবির শিক্ষার্থীরা হলেন, আরবি বিভাগের শিক্ষার্থী মো. আবুল ফুতুহ, আইন বিভাগের নাজমুল হাসান, অর্থনীতি বিভাগের রাশেদ আহমেদ, প্রাণ রসায়ন ও অণুপ্রাণ বিজ্ঞান বিভাগের তাসনিম জাহান, জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের আজমেরী সুলতানা শিমু, হিসাব বিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের মো. শাহা আলী, ম্যাটারিয়াল সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের মৌমিতা তাসনীম মীম, ফিসারিজ বিভাগের আমিরুন নিসা এবং রাবির অধিভুক্ত মেডিকেল কলেজের শিক্ষার্থী মারভী।

রুয়েটের মনোনীত তিন শিক্ষার্থী হলেন, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের মো. গোলাম কিবরিয়া, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের নাহিন উল সাদাদ এবং সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের মেহেদী হাসান

আপনার মন্তব্য

আলোচিত