সিলেটটুডে ডেস্ক

১৬ আগস্ট, ২০১৮ ১৭:১৮

নর্থ ইস্ট ইউনিভার্সিটিতে বিবিএ ৯ম ব্যাচের ফেয়ারওয়েল

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর ব্যবসা প্রশাসন বিভাগের ৯ম ব্যাচের শিক্ষার্থীদের শিক্ষা সমাপনী উপলক্ষে ফেয়ারওয়েল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ আগস্ট) ইউনিভার্সিটি অডিটোরিয়ামে আয়োজিত এ ফেয়ারওয়েল অনুষ্ঠানে ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন ও বিভাগীয় প্রধান প্রফেসর ড. তোফায়েল আহমদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ব্যবসায় প্রশাসন বিভাগের ৯ম ব্যাচের মোট ৩৫ জন শিক্ষার্থীকে অনুষ্ঠানে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন সহযোগী অধ্যাপক মো. তানভীর আহমেদ চৌধুরী, সহকারী অধ্যাপক তাহারাত নেওয়াজ, আরিফুল হক চৌধুরী, শামিম আল আজিজ লেনিন, প্রভাষক মো. মিজানুর রহমান প্রমুখ।

বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে আশফাকুর রহমান তামিম, আল জাহী চৌধুরী, জান্নাত আজিজ সিমা, আরফা আহমেদ, ফজলুল হক টিপু ও আতাউর রহমান বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সময়ের আবেগময় স্মৃতিচারণ করেন।

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ড. তোফায়েল আহমদ, দেশের প্রতি ভালবাসা, ন্যায়পরায়ণতা ও কর্মজীবনের সফলতাসহ বিভিন্ন ক্ষেত্রে শিক্ষার্থীরা এ বিশ্ববিদ্যালয় থেকে অর্জিত জ্ঞান প্রয়োগ করে সফল হবেন বলে আশা প্রকাশ করেন।

অতিথিরা ৯ম ব্যাচের সকল বিদায়ী শিক্ষার্থীকে ক্রেস্ট প্রদান করেন। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ছাড়াও বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তাগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সবশেষে এনইইউবি বিজনেস ক্লাব এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে। অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্বে ছিল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তানভীর আহমদ সায়মন ও মাহফুজা আক্তার।

আপনার মন্তব্য

আলোচিত