এমসি কলেজ প্রতিনিধি

১০ সেপ্টেম্বর, ২০১৮ ১৬:২৮

৪ দিন ধরে নিখোঁজ এমসি কলেজের শিক্ষার্থী সাজ্জাদ, প্রতিবাদে মানববন্ধন

চারদিন ধরে ‘নিখোঁজ’ সিলেটের মুরারিচাঁদ (এমসি) কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ৩য় বর্ষের ছাত্র সাজ্জাদ আহমেদের সন্ধানের দাবিতে কলেজের প্রধান ফটকের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১০ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগ ও হবিগঞ্জ জেলা ছাত্র সমন্বয় পরিষদের আয়োজনের মানববন্ধনের আয়োজন করা হয়।

নিখোঁজ হওয়ার ৯৬ ঘণ্টার পরও উদ্ধার না হওয়ার প্রতিবাদে মানববন্ধনে ‘সাজ্জাদ কে ফিরিয়ে দাও, ফিরিয়ে দাও’ স্লোগানে মুখরিত পুরো হয়ে ওঠে এমসি কলেজের চারপাশ।

এমসি কলেজ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আজহার উদ্দিন শিমুলের সঞ্চালনায় ও হবিগঞ্জ জেলা ছাত্র সমন্বয় পরিষদের সভাপতি মাহমুদ আল ইমরানের সভাপতিত্বে নিখোঁজ সাজ্জাদ আহমদের সন্ধানের দাবিতে সংহতি প্রকাশ করেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক শামীমা চৌধুরী।

তিনি বলেন, ‘গত কয়েক দিনের ব্যবধানে টিলাগড় থেকে দুজন নিখোঁজ হয়ে যান, সিলেটে এ রকমভাবে হঠাৎই গুম হওয়ার ঘটনা আমাদের মনে নিয়মিত  আতঙ্ক সৃষ্টি করছে, যা কখনও কাম্য নয়।’

মানববন্ধনে সংহতি জানিয়ে বক্তব্য রাখেন কলেজ ছাত্রলীগ সংগঠক দেলোয়ার হোসাইন, আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান জয় ও যুগ্ম সম্পাদক শাহ রনি প্রমুখ।

প্রসঙ্গত, ৬ সেপ্টেম্বর সকাল ১১টায় নগরীর টিলাগড় থেকে কলেজে যাওয়ার পথে নিখোঁজ হন এমসি কলেজের ছাত্র সাজ্জাদ।

আপনার মন্তব্য

আলোচিত