নিউজ ডেস্ক

১৭ জানুয়ারি, ২০১৫ ১৮:৫৮

শাবির ৩টি হলে তল্লাশি চালিয়ে অস্ত্র উদ্ধার

ক্যাম্পাস খোলার ঠিক আগের দিন সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের তিনটি হলে তল্লাশি চালিয়ে অস্ত্র উদ্ধার করেছে পুলিশ ।


ক্যাম্পাস খোলার ঠিক আগের দিন সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের তিনটি হলে তল্লাশি চালিয়ে অস্ত্র উদ্ধার করেছে পুলিশ । উদ্ধার করা হয়েছে চালিয়ে রামদা, চায়নিজ কুড়াল, চাকু ও রডসহ বিপুল পরিমাণ দেশি অস্ত্র । বিশ্ববিদ্যালয় সিন্ডিকেটের অনুরোধক্রমে জালালাবাদ থানা পুলিশ এই তল্লাশি চালিয়েছে । বিশ্ববিদ্যালয় সিন্ডিকেটের সিদ্ধান্ত অনুসারে হলে থাকা অছাত্রদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে এবং কোনো ধরনের অস্ত্রশস্ত্র আছে কি না তা দেখতেই এই তল্লাশি অভিযান চালানো হয়।

তল্লা­শিতে অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে  জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের সৈয়দ মুজতবা আলী হলের প্রভোস্ট সহযোগী অধ্যাপক ফারুক উদ্দিন জানিয়েছেন এ অভিযানে ১২৪টি রড, ৮১টি পাইপ, ৫৫টি রামদা, ১০টি চাকু ও ১টি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট কামাল হোসেনের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের তিনটি হল তথা শাহপরান হল, বঙ্গবন্ধু হল ও সৈয়দ মুজতবা আলী হলে এই তল­াশি অভিযান চালানো হয়।তল্লাশিতে শাহপরান হলের প্রভোষ্ট আশরাফুল আলম, বঙ্গবন্ধু হলের প্রভোষ্ট অধ্যাপক আব্দুল গণি ও মুজতবা আলী হলের প্রভোষ্ট সহযোগী অধ্যাপক ফারুক উদ্দিন উপস্থিত ছিলেন ।

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আক্তার হোসেন  হল তল্লাশির ব্যাপারটি নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, ছাত্রলীগের দুই গ্রুপের সংঘাতের ঘটনায় দেড়মাস বন্ধ থাকার পর রোবরাব ক্যাম্পাস খুলছে । ক্যাম্পাস খোলা হলেও ক্যাম্পাসের ভেতর পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত যেকোন ধরনের রাজনৈতিক কর্মকান্ড স্থগিত করা হয়েছে । ক্যাম্পসের পরিবেশ শান্তিপূর্ন রাখতেই প্রসাশনের পক্ষ থেকে অস্ত্র উদ্ধার অভিযান চালানো হচ্ছে বলে জানানো হয় ।


আপনার মন্তব্য

আলোচিত