শাবি প্রতিনিধি

১৮ সেপ্টেম্বর, ২০১৮ ২৩:১৫

শাবিতে শিক্ষার্থীদের নিয়ে কর্মশালা অনুষ্ঠিত

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের নিয়ে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটোরিয়ামে সকাল ১০টা থেকে দিনব্যাপী এই কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

ইন্সটিটিউশনাল কোয়ালিটি অ্যাসিউরেন্স সেল (আইকিউএসি) এর উদ্যোগে আয়োজিত ‘ওয়ার্কশপ ইউথ স্টেকহোল্ডারস: কোয়ালিটি এডুকেশন এন্ড এক্সচেঞ্জ অব স্টুডেন্টস ভিউস’ র্শীষক কর্মশালায় বিশ্ববিদ্যালয়ের ইইই, এফইটি, পিএমই, জিইই, ইংরেজি, বাংলা, পিএসএস এবং বিএমবি বিভাগের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

আইকিউএসি’র পরিচালক অধ্যাপক ড. আব্দুল আওয়াল বিশ্বাস এর সভাপতিত্বে এবং অতিরিক্ত পরিচালক অধ্যাপক ড. আশরাফুল আলম এর সঞ্চালনায় রিসোর্স পারসন্স হিসেবে উপস্থিত ছিলেন ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. রাশেদ তালুকদার, প্রক্টর জহির উদ্দিন আহমেদ।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, ড্রপ সংষ্কৃতি থেকে তোমাদের বের হয়ে আসতে হবে। আগামী বছর থেকে মানোন্নয়ন পদ্ধতি চালু করা হবে। তোমরা আগামীদিনে দেশের নেতৃত্বে দিবে এজন্য ভালোভাবে পড়াশোনা করতে হবে।

আপনার মন্তব্য

আলোচিত