শাবি প্রতিনিধি

০২ অক্টোবর, ২০১৮ ১৬:০২

শাবিতে দুই দিনব্যাপী চাকরি মেলা বুধবার শুরু

সিলেটের সকল সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে গ্র্যাজুয়েট হওয়া শিক্ষার্থীদের চাকরি দিতে দুই দিনব্যাপী চাকরি মেলার আয়োজন করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার বিষয়ক সংগঠন ‘সাস্ট ক্যারিয়ার ক্লাব’। মেলাটির টাইটেল স্পন্সর ‘ভিসা সেন্টার ইনকরপোরেট’।

বুধবার ও বৃহস্পতিবার (৩ ও ৪ অক্টোবর) শাহজালাল বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এ চাকরি মেলা অনুষ্ঠিত হবে বলে জানান সংগঠনের সভাপতি শারমিন সুলতানা মিমি।

সোমবার (১ অক্টোবর) বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবে আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি বলেন, ‘স্টেপস টুওয়ার্ডস ইউর ড্রিম’ এই স্লোগানকে সামনে রেখে ‘ভিসা সেন্টার প্রেজেন্টস সাস্টসিসি জব ফেস্ট ২০১৮ সিজন-২’ শিরোনামে এ চাকরি মেলার আয়োজন করা হয়েছে।

মেলায় ১৫টি করপোরেট কোম্পানি ১০০টির অধিক শূন্য পদে সিলেটের সকল সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে গ্র্যাজুয়েট হওয়া শিক্ষার্থীদের মধ্য থেকে যোগ্য প্রার্থী বাছাই করে নেবে। ম্যানেজমেন্ট ট্রেইনি, ইন্টার্ন, এক্সিকিউটিভ পদেও এসব কোম্পানির সাথে কাজ করার সুযোগ পাবে শিক্ষার্থীরা।

তিনি বলেন, মেলার প্রথম দিন গ্র্যাজুয়েট শিক্ষার্থীদের কাছ থেকে চাকরি প্রার্থীদের সিভি গ্রহণের পাশাপাশি সংশ্লিষ্ট করপোরেট কোম্পানির সেমিনার অনুষ্ঠিত হবে। দ্বিতীয় দিন থাকছে প্রার্থীদের ইন্টারভিউ।

আয়োজনের প্রথম দিন সকাল ১০টায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ থাকবেন বলে জানান মিমি।

মতবিনিময় সভায় অন্যদের মধ্যে ক্যারিয়ার ক্লাবের সহসভাপতি রুপন্তি নাহার, ফাহমিদা ইয়াসমিন, সাধারণ সম্পাদক রুদ্র প্রতাপ বিশ্বাসসহ সংগঠনের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত