শনিবার, , ১৫ ডিসেম্বর ২০১৮ ইং

সিলেটটুডে ডেস্ক

১১ অক্টোবর, ২০১৮ ১৬:৪৬

আন্তর্জাতিক শিক্ষক দিবসে লিডিং ইউনিভার্সিটিতে কনসার্ট

লিডিং ইউনিভার্সিটিতে আন্তর্জাতিক শিক্ষক দিবস উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের মিউজিক্যাল ব্যানড কমিউনিটির উদ্যোগে কনসার্ট অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৯ অক্টোবর) বিকালে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস প্রাঙ্গণে দিনব্যাপী এ কনসার্টে প্রধান অতিথি হিসেবে লিডিং ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. মো. কামরুজ্জামান চৌধুরী এবং বিশেষ অতিথি হিসেবে রেজিস্ট্রার মেজর (অব) মো. শাহ আলম, পিএসসি উপস্থিত ছিলেন।

কনসার্টের মূলপর্বে ছিল ঢাকা থেকে আগত বাংলাদেশের স্বনামধন্য ‘ব্যান্ড মিজান এন্ড ব্রাদার্স’ এর পরিবেশনা।

অনুষ্ঠানের শুরুতে উপস্থিত শিক্ষকদেরকে সম্মানসূচক উত্তরীয় পড়িয়ে দেন ব্যানড কমিউনিটির সদস্যরা। এতে লিডিং ইউনিভার্সিটির শিক্ষকসহ সিলেটের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকরা উপস্থিত ছিলেন। সকল শিক্ষকদেরকে একটি করে গাছ উপহার দেওয়া হয় ব্যানড কমিউনিটির পক্ষ থেকে।

লিডিং ইউনিভার্সিটির ব্যানড কমিউনিটির এ অনুষ্ঠান স্মরণীয় হয়ে থাকবে উল্লেখ করে প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী বলেন, মানুষ গড়ার কারিগর শিক্ষকদের সম্মানার্থে আন্তর্জাতিক শিক্ষক দিবস খুবই অর্থবহ। এত সুন্দর একটি অনুষ্ঠান আয়োজন করার জন্য তিনি ব্যানড কমিউনিটির উপদেষ্টা সহযোগী অধ্যাপক স্থপতি রাজন দাশ এবং সদস্যদেরকে ধন্যবাদ জানান। তিনি আশা প্রকাশ করেন বিশ্ববিদ্যালয় এবং বিশ্ববিদ্যালয়ের বাইরে ব্যানড কমিউনিটি যে সুনাম অর্জন করেছে তার ধারাবাহিকতা অব্যাহত থাকবে।  

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডীন, বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক-শিক্ষার্থী এবং কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত