শাবি প্রতিনিধি

১৩ অক্টোবর, ২০১৮ ১২:০৯

শাবির দুই ছাত্রদল-শিবির কর্মীকে পুলিশে দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার আগের রাতে সন্দেহজনক হওয়ায় ছাত্রদল ও শিবিরের দুই কর্মীকে পুলিশে দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

শুক্রবার রাত ১১টার দিকে শাহপরান হলের সামনে থেকে ছাত্রদলের কর্মী তানিজলকে ও বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক থেকে শিবির কর্মী ইলিয়াসকে পৃথকভাবে আটক করে ছাত্রলীগ।

পরে ছাত্রলীগের নেতা-কর্মীরা বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে তাদের নিয়ে গেলে সন্দেহজনক মনে হওয়ায় পুলিশে দেওয়া হয়েছে বলে জানান বিশ্ববিদ্যালয়ের ছাত্রউপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. রাশেদ তালুকদার।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর জহীর উদ্দিন আহমেদ বলেন, ছাত্রদল কর্মী তানজিল বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে কটূক্তি করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইবুকে লেখালেখি করেছিল। সে ভর্তি পরীক্ষার্থীদের অনৈতিক কাজে বিভিন্নভাবে মোটিভেট করতে এসেছিল। তাকে সহযোগিতা করতে এসেছিল শিবির কর্মী ইলিয়াস। ছাত্রলীগ তাদের আটক করে বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে দিয়েছে।

শাখা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমিন বলেন, এরা ভিসি ও সরকার বিরোধী স্ট্যাটাস দিয়েছে ফেইসবুকে। তাছাড়া এরা অসৎ উদ্দেশ্য নিয়ে ক্যাম্পাসে ঘোরাঘুরি করছে। তাই তাদের আটক করে পুলিশে দিয়েছি।

রাশেদ তালুকদার বলেন, আমরা তাদের জিজ্ঞাসাবাদ করেছিলাম। সন্দেহজনক মনে হওয়ায় তাদের পুলিশের কাছে হস্তান্তর করেছি। এখন বাকিটা পুলিশ দেখবে।

আপনার মন্তব্য

আলোচিত