সিলেটটুডে ডেস্ক

১৩ অক্টোবর, ২০১৮ ১৭:৩০

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর মাজার জিয়ারতে সিকৃবির ভিসি

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেছেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) নবনিযুক্ত ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. মতিয়ার রহমান হাওলাদার।

শনিবার (১৩ অক্টোবর) বিকাল ৪টায় ভাইস চ্যান্সেলরের নেতৃত্বে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি এবং গণতান্ত্রিক শিক্ষক সমিতির সদস্যবৃন্দ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করেন বলে জানিয়েছে সিকৃবির জনসংযোগ ও প্রকাশনা দপ্তর।

পরে জাতির জনক ও তাঁর পরিবারবর্গসহ ৭১ এর বীর শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিকৃবির শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও উদ্যানতত্ত্ব বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মো. শহীদুল ইসলাম, কোষাধ্যক্ষ ও সুহাসিনী দাস হলের প্রভোস্ট প্রফেসর ড. মো. শহীদুল ইসলাম, গণতান্ত্রিক শিক্ষক সমিতির সভাপতি এবং এপিডেমিওলজি ও পাবলিক হেলথ বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. সৈয়দ সায়েম উদ্দিন আহম্মদ, সাধারণ সম্পাদক এবং মৎস্য জীববিদ্যা ও কৌলিতত্ত্ব বিভাগের সহযোগী অধ্যাপক ড. সোহেল মিঞা, কোষাধ্যক্ষ ও কীটতত্ত্ব বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আব্দুর রাজ্জাক চৌধুরী, প্রক্টর ও জলজ সম্পদ বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মৃত্যুঞ্জয় কুন্ড, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের অতিরিক্ত পরিচালক এবং প্রাণিসম্পদ উৎপাদন ও ব্যবস্থাপনা বিভাগের চেয়ারম্যান সহযোগী অধ্যাপক ড. মো. নাজিম উদ্দিন, মাৎস্য প্রযুক্তি ও মান নিয়ন্ত্রণ বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মো. আবু সাইদ, সহযোগী অধ্যাপক ড. শাহ আহমেদ বেলাল, সহকারী অধ্যাপক ডা. মোহাম্মদ আল মামুন, সহকারী অধ্যাপক হিরা লাল গোপ প্রমুখ।

উল্লেখ্য, এর আগে সকাল ৭টা ৩৫ মিনিটে ঢাকার ধানমন্ডিস্থ ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে সিকৃবির প্রতিনিধি দলটি।

আপনার মন্তব্য

আলোচিত