শুক্রবার, , ১৬ নভেম্বর ২০১৮ ইং

শাবিপ্রবি প্রতিনিধি

১৬ অক্টোবর, ২০১৮ ২০:৩৮

শাবি’র বঙ্গবন্ধু ছাত্র পরিষদের নতুন কমিটি ঘোষণা

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু ছাত্র পরিষদের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিহাব উদ্দীন আহমেদকে সভাপতি ও নৃবিজ্ঞান বিভাগের সুজন খানকে সাধারণ সম্পাদক করে মোট ৫৬ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করা হয়।

বঙ্গবন্ধু ছাত্র পরিষদের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি আসিফ জামান রূপম ও সাধারণ সম্পাদক সাকিব মজুমদার স্বাক্ষরিত দলীয় প্যাডে আগামী ১ বছরের জন্য শাবিপ্রবি শাখার এই কমিটি অনুমোদন দেন।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি হামিদুর রহমান, শাশ্বত দাস মান্না, হুমায়ুন কবির শাহান, শোয়েব আহমেদ, বশির আহমেদ, রফিকুল ইসলাম ভূঁইয়া, ইরশাদুল রহমান মোর্শেদ, মাসুদ আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক কাওসারুল ইসলাম, আব্দুল্লাহ আল মাসুদ, মো. মহিউদ্দীন রুবেল, নাজমুস সায়াদাত নাসিম, রিয়াজুল ইসলাম, সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক অনিরুদ্ধ দেব রায় অমিয়, মোফাজ্জল ইসলাম মুভি, সুব্রত বিশ্বাস, আশহাব কবির চৌধুরী, মো. সবুজ, মাসুম আহমেদ আকাশ, নাজমুল ইসলাম অভি, মামুন আহমেদ, শাহিদ কারজার, আমিরুল ইসলাম, দপ্তর সম্পাদক মো. ইয়াসিন হোসেন, সহ দপ্তর সম্পাদক সাব্বির আহমেদ, প্রচার সম্পাদক সাইফুর রহমান সাইফ, সহ-প্রচার সম্পাদক ইমন সর্দার, অর্থ সম্পাদক আহমেদ ইমতিয়াজ কামাল, সহ-অর্থ সম্পাদক সঞ্জয় সাহা, ক্রীড়া সম্পাদক মোস্তাক শাকিল, সহ-ক্রীড়া সম্পাদক আতিক খান মুন্না, আইন বিষয়ক সম্পাদক রাহাত সিদ্দিকী, সহ-আইন বিষয়ক সম্পাদক তোফাজ্জল হোসেন তুহিন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. ইজাজ আহমেদ, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মনতোষ দে বাধন, সহ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক সাজ্জাদ, ছাত্রী বিষয়ক সম্পাদক স্বর্ণা তালুকদার, পরিবেশ বিষয়ক সম্পাদক সাজ্জাদ হোসেন রিয়াদ, সহ-পরিবেশ বিষয়ক সম্পাদক রাফসান আহমেদ, আপ্যায়ন বিষয়ক সম্পাদক মো. সাব্বির হোসেন, সহ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক মো. সাজ্জাদ হোসেন, সাহিত্য বিষয়ক সম্পাদক মো. জুনায়েদ শেখ, সহ-সাহিত্য বিষয়ক সম্পাদক জীবন আহমেদ, ত্রাণ বিষয়ক সম্পাদক হাফিজুল ইসলাম, সহ-ত্রাণ বিষয়ক সম্পাদক আশিকুর রহমান রাফি, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সুমন সরকার, সহ-মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সোহান আহমেদ, মানব কল্যাণ বিষয়ক সম্পাদক দেবাশীষ সরকার, সহ-মানব কল্যাণ বিষয়ক সম্পাদক হৃদয় তালুকদার, গণযোগাযোগ বিষয়ক সম্পাদক লামি চৌধুরী, সহ-গণযোগাযোগ বিষয়ক সম্পাদক নাদিম মাহমুদ তন্ময়, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক ফাহিম আহসান চৌধুরী, সহ-শিক্ষা এবং পাঠচক্র বিষয়ক সম্পাদক হিসেবে সাইফ আলী বাবু।

আপনার মন্তব্য

আলোচিত