শাবি প্রতিনিধি

২২ অক্টোবর, ২০১৮ ২০:২৯

শাবি শিক্ষক ফারুক উদ্দিন নোবিপ্রবির কোষাধ্যক্ষ

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ হিসেবে নিযুক্ত হয়েছেন।

সোমবার সকালে নতুন কোষাধ্যক্ষ হিসেবে তিনি নোবিপ্রবিতে যোগদান করেন। গত ১৮ অক্টোবর রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের আচার্য আবদুল হামিদ তাকে নোবিপ্রবির কোষাধ্যক্ষ হিসেবে নিয়োগ দেন।

ড. মোহাম্মদ ফারুক উদ্দিন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের ১৯৯৩-৯৪ সেশনের শিক্ষার্থী ছিলেন। পড়াশোনা শেষ করে ১৯৯৯-২০০০ সেশন থেকে এই বিভাগের শিক্ষক হিসেবে যোগদান করেন।

শাহজালাল বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতাকালীন শিক্ষক রাজনীতিতে সক্রিয় ছিলেন ড. মোহাম্মদ ফারুক উদ্দিন। পাশাপাশি তিনি গুরুত্বপূর্ণ প্রশাসনিক দায়িত্ব পালন করেছেন।

প্রক্টরিয়ালবডি, হলের প্রভোস্ট, সিন্ডিকেট সদস্য, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক, শিক্ষকদের জাতীয় ফেডারেশনের যুগ্ম-মহাসচিবের দায়িত্ব পালন করেছিলেন তিনি।

ড. মোহাম্মদ ফারুক উদ্দিন বলেন, নোবিপ্রবির উপাচার্যসহ সকল সহকর্মীদের নিয়ে এই বিশ্ববিদ্যালয়কে একটি উন্নত বিশ্ববিদ্যালয় হিসেবে প্রতিষ্ঠা করার প্রত্যয় নিয়ে আমি যোগদান করেছি। আশাকরি সকলের সহযোগিতায় সেইলক্ষে পৌঁছাতে পারব।

আপনার মন্তব্য

আলোচিত