সিলেটটুডে ডেস্ক

১৩ নভেম্বর, ২০১৮ ২০:৪৭

লিডিং ইউনিভার্সিটিতে রিপোর্ট রাইটিং বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

লিডিং ইউনিভার্সিটিতে ‘টেকনিক্যাল রিপোর্ট রাইটিং’ শীর্ষক এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৩ নভেম্বর) সিলেটের দক্ষিণ সুরমার রাগীবনগরন্থ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাসিউরেন্স সেল এর উদ্যোগে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী। রিসোর্স পারসন হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, ময়মনসিংহের গ্রাজুয়েট ট্রেইনিং ইনস্টিটিউটের প্রাক্তন পরিচালক প্রফেসর ড. মো: মোজাহার আলী। কর্মশালায় গেস্ট অব অনার হিসেবে লিডিং ইউনিভার্সিটির ট্রেজারার বনমালী ভৌমিক এবং বিশেষ অতিথি হিসেবে রেজিস্ট্রার মেজর (অব) মো. শাহ আলম পিএসসি উপস্থিত ছিলেন।
ইংরেজি বিভাগের প্রভাষক তাসনিয়া মিজান চৌধুরীর সঞ্চালনায় কর্মশালায় সভাপতিত্ব করেন লিডিং ইউনিভার্সিটির ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাসিউরেন্স সেলের পরিচালক মো. রেজাউল করিম।

প্রধান অতিথির বক্তব্যে লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী বলেন, বিশ্ববিদ্যালয় পর্যায়ে রিপোর্ট রাইটিং খুবই গুরুত্বপূর্ণ। এ কর্মশালা থেকে মূল্যবান দিকনির্দেশনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের রিপোর্ট রাইটিং বিষয়ে সহায়ক ভূমিকা রাখবে উল্লেখ করেন তিনি এ কর্মশালার আয়োজন করার জন্য আইকিউএসি এবং রিসোর্স পারসনকে ধন্যবাদ জানান।

শিক্ষা ব্যক্তির আচরণে পরিবর্তন আনে এবং প্রশিক্ষণ মানুষকে মার্জিত করে গড়ে তোলে উল্লেখ করে ট্রেজারার বনমালী ভৌমিক এই কর্মশালাটি ফলপ্রসূ হবে বলে আশাবাদ ব্যাক্ত করেন।

কর্মশালায় স্বাগত বক্তব্য দেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মেজর (অব) মো. শাহ আলম পিএসসি। লিডিং ইউনিভার্সিটির বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ কর্মশালায় অংশগ্রহণ করেন।

আপনার মন্তব্য

আলোচিত