সিকৃবি প্রতিনিধি

২৩ নভেম্বর, ২০১৮ ১৫:০৬

সিকৃবির ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) অনার্স ভর্তি পরীক্ষা শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। শুক্রবার (২৩ নভেম্বর) সকাল দশটায় বিশ্ববিদ্যালয়ের ছয়টি অনুষদে পরীক্ষা শুরু হয়ে শেষ হয় সাড়ে ১১টায়। এছাড়াও ক্যাম্পাসের বাহিরে সিলেট নগরীর ৬টি কেন্দ্রে এ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

এ বছর ৩৯৩ আসনের বিপরীতে সাড়ে আট হাজার শিক্ষার্থী আবেদন করেন। আবেদনকারীর প্রায় ৮০ শতাংশ শিক্ষার্থীর ভর্তি পরীক্ষায় অংশ নেন। ভর্তি পরীক্ষার সবকটি কেন্দ্রেই ছিল পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থাসহ ভ্রাম্যমাণ আদালত।

সিকৃবির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. মতিয়ার রহমান হাওলাদার ও ভর্তি পরীক্ষা কমিটির আহবায়ক এবং বিভিন্ন অনুষদের ডিন ক্যাম্পাসসহ বিভিন্ন পরীক্ষাকেন্দ্র পরিদর্শন করেন।

প্রসঙ্গত, চলতি বছর ভেটেরিনারি, অ্যানিম্যাল ও বায়োমেডিকেল সায়েন্সেস অনুষদ, কৃষি অনুষদ, মাৎস্যবিজ্ঞান অনুষদ, কৃষি অর্থনীতি ও ব্যবসায় শিক্ষা অনুষদ, কৃষি প্রকৌশল ও কারিগরি অনুষদ এবং বায়োটেকনোলজি ও জেনেটিক ইঞ্জিনিয়ারিং অনুষদে মোট ৩৯৩ জনকে মেধাতালিকা থেকে ভর্তি করা হবে।

ভর্তি পরীক্ষার ফলাফল আগামী ২৫ নভেম্বর (রোববার) প্রকাশিত হতে পারে বলে জানিয়েছেন সিকৃবির রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব। এদিকে আগামী ৪ ডিসেম্বর (মঙ্গলবার) হতে ভর্তি কার্যক্রম শুরু হবে বলেও জানান তিনি।

আপনার মন্তব্য

আলোচিত