সিলেটটুডে ডেস্ক

২৫ নভেম্বর, ২০১৮ ২২:২৭

লিডিং ইউনিভার্সিটির ব্যবসা প্রশাসনের পুনর্মিলনী ২৫ ও ২৬ জানুয়ারি

সিলেটের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটির ব্যবসা প্রশাসন বিভাগের প্রথম পুনর্মিলনী আগামী ২৫ ও ২৬ জানুয়ারি ২০১৯ অনুষ্ঠিত হবে।

গত শনিবার বিশ্ববিদ্যালয়ের এডমিশন ভবনে বিভাগের প্রথম ব্যাচ থেকে ৩৯ তম ব্যাচের প্রতিনিধিদের উপস্থিতিতে সাধারণ সভায় এ তারিখ নির্ধারণ করা হয়। একই সাথে পুনর্মিলনী আয়োজন নিয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনাও করা হয় সভায়।

পুনর্মিলনী আয়োজক কমিটির সম্পাদক সুমন্ত গুপ্তের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন- কমিটির আহ্বায়ক শাফি আহমদ চৌধুরী, উপ-কমিটির অপারেশন হেড মোহাম্মদ জামিল হোসাইন, আলী হাসান ওমর, আহমেদ তানেক, আলী হায়দার বিপ্লব, দেবাশীষ শ্যাম তপু প্রমুখ।

সভায় জানানো হয়, আগামী ২৫ ও ২৬ জানুয়ারি ২০১৯  বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে এ পুনর্মিলনী অনুষ্ঠিত হবে। এই লক্ষে শিক্ষার্থীরা আগামী ৮ জানুয়ারি ২০১৯ পর্যন্ত নগরের আটটি স্থানে রেজিস্টেশন বুথে নির্ধারিত ফি জমা দিয়ে নাম রেজিস্ট্রেশন করাতে পারবেন। তাছাড়া অনলাইনে ও রেজিস্ট্রেশন করা যাবে।

বুথগুলো হচ্ছে- সুরমা টাওয়ার বন্দর বাজার, জার্নি মেকার নয়াসড়ক, পাওয়ার গ্যাজেটস জিন্দাবাজার, ফ্যামিলি কেয়ার ফার্মেসী কাজলশাহ, স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া সুবহানীঘাট, উডক্র্যাফট মিরাবাজার, খানস প্যালেস কনভেনশন হল সুবিদবাজার ও চাট্টবাজ টিলাগড়।

প্রয়োজনে ০১৯১১২৪৯৬৩৩, ০১৭১৭৬৭৪৩১০, ০১৭১৭১৩৩৬৮০, ০১৭২৩৬০৮৬৮০ নাম্বারেও যোগাযোগ করা যাবে।

আপনার মন্তব্য

আলোচিত