সিলেটটুডে ডেস্ক

২৬ নভেম্বর, ২০১৮ ১৮:১৯

লিডিং ইউনিভার্সিটিতে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

লিডিং ইউনিভার্সিটির স্পোর্টস ক্লাবের আয়োজনে সিলেটের ৮টি বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ ও ইঞ্জিনিয়ারিং কলেজ নিয়ে শুরু হলো ‘হিরো এলইউ চ্যাম্পিয়ন্স লীগ ক্রিকেট টুর্নামেন্ট ২০১৮’।  

টুর্নামেন্টে ৮টি দল ২টি গ্রুপে ভাগ হয়ে খেলবে। অন্যান্য দলগুলো হলো শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, নর্থইস্ট ইউনিভার্সিটি, জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ, পার্কভিউ মেডিকেল কলেজ এবং সিলেট ইঞ্জিনিয়ারিং কলেজ। টুর্নামেন্টের টাইটেল স্পন্সর করেন নিলয় মটরস লিমিটেড।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী এবং বিশেষ অতিথি হিসেবে রাগীব রাবেয়া ফাউন্ডেশনের ভাইস প্রেসিডেন্ট ও লিডিং ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের সদস্য আব্দুল হাই এবং জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. মো. আবেদ হোসেন উপস্থিত ছিলেন।

এ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলোয়াড়দের উৎসাহ প্রদান করেন জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের উপাধ্যক্ষ প্রফেসর ডা. এ কে এম দাউদ, পরিচালক প্রফেসর ডা. মো. তারেক আজাদ, ডার্মেটোলজি বিভাগের বিভাগীয় প্রধান ডা. শামিমা আক্তার, নিলয় মটরস লিমিটেড এর রিজিওনাল ম্যানেজার কৃষ্ণ কান্তি দাস, লিডিং ইউনিভার্সিটির রেজিস্ট্রার মেজর (অব) মো. শাহ আলম পিএসসি, পরীক্ষা নিয়ন্ত্রক ড. মোহাম্মদ মোস্তাক আহমেদ এবং  স্পোর্টস ক্লাবের উপদেষ্টা ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারি অধ্যাপক মো. মাহবুবুর রহমান।

লিডিং ইউনিভার্সিটির ডেপুটি রেজিস্ট্রার (এডমিশন) মো. কাওসান হাওলাদার এবং স্পোর্টস ক্লাবের সদস্য সাজনের উপস্থাপনায় অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন ঢাকা থেকে আগত নিলয় মটরস এর হেড অব মার্কেটিং ও স্পন্সর কোম্পানি পপুলার অটো ওয়ার্কস, কোথায় যাবেন, গেমস আরক এবং ভিতুসহ অন্যান্য প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ। এতে লিডিং ইউনিভার্সিটিসহ অন্যান্য প্রতিষ্ঠানের শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।
 
২৬ নভেম্বর সোমবার সকাল ১১টায় সিলেটের রাগীবনগরস্থ রাগীব-রাবেয়া বাংলাদেশ স্পোর্টস একাডেমী মাঠে এ টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠিত হয়। উদ্বোধনী ম্যাচে লিডিং ইউনিভার্সিটির দল এলইউ গ্লাডিয়েটরস নর্থইস্ট মেডিকেল কলেজ ক্রিকেট দলকে ১৮১ রানে পরাজিত করে বিজয়ী হয়। স্কোর এলইউ গ্লাডিয়েটরস ২২৮ এবং নর্থইস্ট মেডিকেল কলেজ দল ৪৭ রান। দলের জন্য ১৪১ রান করে ম্যান অব দ্যা ম্যাচ হয় এলইউ গ্লাডিয়েটরস এর আজওয়াদ।

আপনার মন্তব্য

আলোচিত