সিলেটটুডে ডেস্ক

০৪ ডিসেম্বর, ২০১৮ ১৬:৪৫

হিরো এলইউ ক্রিকেট টুর্নামেন্টের সেমিতে এসআইইউ এবং এলইউ

লিডিং ইউনিভার্সিটির স্পোর্টস ক্লাবের আয়োজনে ‘হিরো এলইউ চ্যাম্পিয়ন্স লীগ ক্রিকেট টুর্নামেন্ট ২০১৮’ এর সেমিফাইনাল খেলায় সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এবং লিডিং ইউনিভার্সিটি জয় পেয়েছে।

মঙ্গলবার (৪ ডিসেম্বর) অনুষ্ঠিত সেমিফাইনাল প্রথম খেলায় সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ৬ উইকেটে নর্থইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশকে এবং দ্বিতীয় খেলায় লিডিং ইউনিভার্সিটি পার্কভিউ মেডিকেল কলেজকে ১৪৬ রানে পরাজিত করে ফাইনালে পোঁছে। ফাইনাল খেলা আগামী ৬ ডিসেম্বর বৃহস্পতিবার সিলেটের রাগীব-রাবেয়া বাংলাদেশ স্পোর্টস একাডেমী মাঠে অনুষ্ঠিত হবে।

প্রথম খেলা উপভোগ করতে উপস্থিত ছিলেন নর্থইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর উপাচার্য প্রফেসর ড. আতফুল হাই শিবলী, লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী, নিলয় মটরস লিমিটেডের রিজিওনাল ম্যানেজার কৃষ্ণ কান্তি দাস, রেজিস্ট্রার মেজর (অব) মো. শাহ আলম পিএসসি, নর্থইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর সমাজবিজ্ঞান এবং সমাজকর্ম  বিভাগের বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক তানভীর আহমেদ চৌধুরী, রেজিস্ট্রার শাহজাদা আল সাদিক, পরীক্ষা নিয়ন্ত্রক শামস এলাহি রাশেল, লিডিং ইউনিভার্সিটির স্পোর্টস ক্লাবের উপদেষ্টা ট্যুরিজম এন্ড হসপিটালটি ম্যানেজমেন্ট বিভাগের ভারপ্রাপ্ত বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক মো. মাহবুবুর রহমান, লিডিং ইউনিভার্সিটির ইনচার্য (অর্থ ও হিসাব) রজত কান্তি চক্রবর্তী, ডেপুটি রেজিস্ট্রার মো. কাওসার হাওলাদার এবং অন্যান্য শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ।

প্রথম খেলায় নর্থইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ ১১৯ রানে করে এবং এর জবাবে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ৪ উইকেটে ১২০ রান করে প্রথম সেমিফাইনালিস্ট হয়।

দ্বিতীয় খেলায় লিডিং ইউনিভার্সিটি ২২৮ রানে করে এবং এর লক্ষ্যে পার্কভিউ মেডিকেল কলেজ সবকটি উইকেট হাড়িয়ে মাত্র ৮২ রান সংগ্রহ করতে পারে। দলের জন্য ১০৮ রান করে ম্যান অব দ্যা ম্যাচ হয় এলইউ গ্লাডিয়েটরস এর মুন্তাকিম অর্ণব এবং  সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির মো. সম্রাট আকবর।

লিডিং ইউনিভার্সিটির স্পোর্টস ক্লাবের আয়োজনে সিলেটের চারটি বিশ্ববিদ্যালয়, তিনটি মেডিকেল কলেজ ও একটি ইঞ্জিনিয়ারিং কলেজ ‘হিরো এলইউ চ্যাম্পিয়ন্স লীগ ক্রিকেট টুর্নামেন্ট ২০১৮’ অংশ গ্রহণ করছে।  

দলগুলো হলো শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, লিডিং ইউনিভার্সিটি, সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, নর্থইস্ট ইউনিভার্সিটি, জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ, নর্থইস্ট  মেডিকেল কলেজ, পার্কভিউ মেডিকেল কলেজ এবং সিলেট ইঞ্জিনিয়ারিং কলেজ। টুর্নামেন্টে টাইটেল স্পন্সর করে নিলয় মটরস লিমিটেড।

আপনার মন্তব্য

আলোচিত