সিলেটটুডে ডেস্ক

০৪ ডিসেম্বর, ২০১৮ ২৩:৩২

ইবিতে অর্থনীতি বিভাগের বিদায়ী অনুষ্ঠান

'ক্ষমা করো, ধৈর্য ধরো হউক সুন্দরতর বিদায়ের ক্ষণ' এই প্রতিপাদ্যকে সামনে রেখে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) অর্থনীতি বিভাগের ২৫ তম ব্যাচের (২০১২-১৩) বিদায়ী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানটি মঙ্গলবার সকালে বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীত, পবিত্র ধর্মগ্রন্থ থেকে পাঠ এবং শিক্ষকদের ফুল দিয়ে বরণ করা হয়।

অর্থনীতি বিভাগের শিক্ষক অধ্যাপক মুঈদ রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন অধ্যাপক ড. মো. আলমগীর হোসেন ভূঁইয়া, ড. মো. জাহাঙ্গীর আলম, ড. দেবাশীষ শর্মা, ড. কাজী মোস্তফা আরিফ, ড. ইসরাত জাহান রুপা, জনাব পার্থ সারথি লস্কর, ফারহা তাজনিম তিতিল, জনাব সাহেদ আহমেদ, মিথিলা ফারজানা, জনাব মো. হুমায়ুন কবির, শামীমা নাসরিন। বক্তাগণ ছাত্র-ছাত্রীদের ভবিষ্যৎ জীবনের সমৃদ্ধি কামনা করে বক্তব্য দেন।

ছাত্র-ছাত্রীদের মধ্যে স্মৃতিচারণামূলক ও আবেগঘন বক্তব্য রাখেন তাওহীদুল (১৬-১৭), মুন্না (১৫-১৬), নাসিম আহমেদ (১৪-১৫), জাইমা জান্নাজ (১৪-১৫), জ্যোতি খাতুন (১৩-১৪), ইমা আক্তার (১২-১৩), তারেক আল মামুন (১২-১৩) প্রমুখ। সঞ্চালনায় ছিলেন শশী ও মাইনুল। মানপত্র পাঠ করেন ফারজানা আদনান ও প্রতীক মণ্ডল।

আলোচনা শেষে শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানমালার মধ্যে ছিল গান, কবিতা, অভিনয়, ইত্যাদি।

আপনার মন্তব্য

আলোচিত