সিলেটটুডে ডেস্ক

০৫ ডিসেম্বর, ২০১৮ ১৭:০৪

ইন্ডাস্ট্রিয়াল পরিদর্শনে লিডিং ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগ

লিডিং ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগ লাফার্জ হোলসিম বাংলাদেশ লিমিটেডে ইন্ডাস্ট্রিয়াল পরিদর্শন সম্পন্ন করেছে।

মঙ্গলবার (৪ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের এমবিএ এবং বিবিএ (সিনিয়র ব্যাচ) এর শিক্ষার্থীরা এ ইন্ডাস্ট্রিয়াল পরিদর্শনে অংশগ্রহণ করেন।

শিক্ষার্থীরা বর্তমান বিশ্বে ব্যবসায় সংক্রান্ত সিএসআর, সেফটি এন্ড সিকিউরিটি বিষয়ে লাফার্জ হোলসিম বাংলাদেশ লিমিটেডের কর্মকর্তাদের কাছ থেকে অনেক দিকনির্দেশনামূলক জ্ঞান অর্জন করেন।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন লাফার্জ হোলসিম বাংলাদেশ লিমিটেডের ইন্ডাস্ট্রিয়াল ডিরেক্টর ইয়াং রেই কিম, প্লান্ট এইচ আর এন্ড এডমিন ম্যানেজার মো. এনামুল হক, প্লান্ট  হেlলথ, সেফটি এন্ড ইনভাইরনমেন্ট ম্যানেজার মো. মহিউদ্দিন, ডেপুটি ম্যানেজার এস.এম.এ. ওয়াদুদ হোসেন এবং এক্সেকিউটিভ এইচ আর পপি পল।

লিডিং ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক ড. ওয়াদুজ্জামান খান এবং বিভাগের সিনিয়র শিক্ষকবৃন্দ এ পরিদর্শনে শিক্ষার্থীদের সঙ্গে ছিলেন।

এ পরিদর্শন সাফল্যমন্ডিত করতে সহযোগিতা প্রদান করার জন্য লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান রাগীব আলী, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী এবং লাফার্জ হোলসিম বাংলাদেশ লিমিটেডের কর্মকর্তাদের প্রতি এক বার্তায় আন্তরিকভাবে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন লিডিং ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান ড. ওয়াদুজ্জামান খান।

আপনার মন্তব্য

আলোচিত