রাবি প্রতিনিধি

২১ ডিসেম্বর, ২০১৮ ১৩:৪১

রাবি ছাত্রলীগ নেতার ছুরিকাঘাতে যুবক আহত

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ছাত্রলীগ নেতার ছুরিকাঘাতে এক বহিরাগত যুবক আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) রাতে বিশ্ববিদ্যালয়ের সাবাস বাংলাদেশ মাঠে এ ঘটনাটি ঘটে।

ভুক্তভোগী যুবকের নাম তারেক (২৬)। তিনি রাজশাহীর মতিহার থানার ধরমপুর এলাকার মো. আসলামের ছেলে। তিনি বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে একটি হাড়ি-পাতিলের দোকানে কাজ করেন। বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন তিনি রয়েছেন।

অভিযুক্ত ছাত্রলীগ নেতা হলেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ আহমেদ। তবে তিনি ওই যুবককে ছুরিকাঘাতের বিষয়টি অস্বীকার করেন।

ভুক্তভোগী তারেক বলেন, ‘বৃহস্পতিবার রাতে সাবাস বাংলাদেশ মাঠের উত্তর পাশে প্রাকৃতিক কাজ সারতে আসেন তারেক। এ সময় ইমতিয়াজসহ দুজন তার পথরোধ করে সঙ্গে থাকা টাকা ও ফোন দিয়ে দিতে বলে। তারেক অস্বীকৃতি জানালে তাদের মধ্যে ধস্তাধস্তি হয়। একপর্যায়ে ইমতিয়াজ পেছন থেকে তারেকের পিঠের নিচের অংশে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় বিশ্ববিদ্যালয়ের টহলরত পুলিশ তাকে উদ্ধার করে মেডিকেল সেন্টারে নিয়ে যায়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রামেক হাসপাতালে স্থানান্তর করা হয়।

তবে অভিযোগ অস্বীকার করে ইমতিয়াজ বলেন, ‘মাঠের কোণে তারেক দুজনের কাছ থেকে ছিনতাই করছিলো। বিষয়টি টের পেয়ে আমি একাই ঘটনাস্থলে যাই। এ সময় তারেক আমার গলায় ছুরি ধরে। একপর্যায়ে তারেক নিজের ছুরিকাঘাতেই আহত হয়। ইমতিয়াজ জানায়- তারেক বিশ্ববিদ্যালয়ের কাজলা ফাঁড়ির পুলিশের কাছে ছিনতাইয়ের বিষয়টি স্বীকার করেছে।

তবে ফাঁড়ির দায়িত্বরত কর্মকর্তা মো. মাহবুবুর রহমান বলেন, ‘তারেককে কেউ ছুরি মেরেছে। আর সে ছিনতাই করতে এসেছে এমন কোন স্বীকারোক্তিও দেয়নি। তাকে হাসপাতালে পাঠিয়েছি। সুস্থ হওয়ার পর তার কাছ থেকে আসল ঘটনা জানা যাবে।’

এ বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া বলেন, ‘ছিনতাইকালে ইমতিয়াজ তারেককে ধরেছিলো। এ সময় হয়তো তাদের মধ্যে ধাক্কাধাক্কি বা মারধরের ঘটনা ঘটে থাকতে পারে। তবে ছুরিকাঘাতের বিষয়টি জানি না।’

আপনার মন্তব্য

আলোচিত