রাবি প্রতিনিধি

২২ ডিসেম্বর, ২০১৮ ১৮:৩৮

রাবি রিপোর্টার্স ইউনিটিতে নুর সভাপতি, ফরিদ সম্পাদক

দৈনিক বাংলাদেশ প্রতিদিনের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মর্তুজা নুরকে সভাপতি ও আরটিভি অনলাইনের আহমেদ ফরিদকে সাধারণ সম্পাদক করে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) রিপোর্টার্স ইউনিটির অষ্টম কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

শনিবার (২২ ডিসেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের রাকসু ভবনে রিপোর্টার্স ইউনিটির নিজ কার্যালয়ে বার্ষিক সাধারণ সভা শেষে ২০১৮-২০১৯ মেয়াদের এই কমিটি ঘোষণা করেন বিদায়ী কমিটির সভাপতি শিহাবুল ইসলাম।

১৭ সদস্যবিশিষ্ট এই কমিটির অন্য সদস্যরা হলেন- সহসভাপতি ইয়াজিম পলাশ (এডুকেশন২৪ডটনেট), হাসান মাহমুদ (দৈনিক উপাচার), যুগ্ম সাধারণ সম্পাদক উজ্জল হোসেন (ডেইলি বাংলাদেশ), মমিনুর মমিন (রেডিও পদ্মা), সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম (বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম), কোষাধ্যক্ষ আরাফাত রহমান (দ্য ডেইলি স্টার), দপ্তর সম্পাদক রিজভী আহমেদ (দৈনিক আজকালের খবর), পরিকল্পনা ও কর্মসূচি বিষয়ক সম্পাদক খুর্শিদ রাজীব (দৈনিক জনকন্ঠ), ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক হারুন-অর-রশিদ (বাংলাডটরিপোর্ট), প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক জান্নাতুল মুমু (সোনালী নিউজ), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অন্তর রায় প্রণব (ফটোসাংবাদিক), প্রচার সম্পাদক ওয়াসিফ রিয়াদ (উত্তরা প্রতিদিন) এবং কার্যনির্বাহী সদস্য রাশেদুল ইসলাম, শাহিনুর ইসলাম, রায়া রামিসা রীতি।

এছাড়াও সদ্য বিদায়ী কমিটির সভাপতি শিহাবুল ইসলাম (দৈনিক করতোয়া) ও সাধারণ সম্পাদক আলী ইউনুস হৃদয়কে (দৈনিক খোলা কাগজ) নতুন কমিটিতে উপদেষ্টা রয়েছেন।

নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন রাবি উপাচার্য, উপ-উপাচার্যদ্বয়সহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের বিভিন্ন সংগঠন।

আপনার মন্তব্য

আলোচিত