সংবাদ বিজ্ঞপ্তি

১৩ জানুয়ারি, ২০১৯ ১৮:৪৯

লিডিং ইউনিভার্সিটিতে ওরিয়েন্টেশন প্রোগ্রাম

সিলেটের বেসরকারি বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটির স্প্রিং -২০১৯ সেমিস্টার এর ১০টি বিভাগের সম্মান ও ইঞ্জিনিয়ারিং পোগ্রামসমূহের ওরিয়েন্টেশন সম্পন্ন হয়েছে। উচ্চ শিক্ষার শুভ লগ্নে শিক্ষার্থীদের নিয়ে লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও  ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ড. সৈয়দ রাগীব আলী।

এসময় সকল বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষকবৃন্দ এবং বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাবৃন্দ  উপস্থিত ছিলেন। নবীনদেরকে এক  অনাড়ম্বর পরিবেশে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। অনুষ্ঠানে নবীনদের আগামী দিনের পথ চলার এক সুস্পষ্ট দিক নির্দেশনা প্রদান করা হয়। প্রাণের উচ্ছ্বাস আর উষ্ণ ভালবাসায় ইউনিভার্সিটির ১০টি বিভাগের নতুন প্রায় দেড় সহস্রাধিক শিক্ষার্থী ইউনিভার্সিটির প্রথম দিন অতিবাহিত করেছে এক উল্লাসমুখর পরিবেশে।

স্বতঃস্ফূর্তভাবে শিক্ষার্থীদের সাথে বিপুল সংখ্যক অভিভাবকগণও উপস্থিত হন এবং ঘুরে ঘুরে পুরো ক্যাম্পাসের অবকাঠামোগত সুবিধা ও অত্যাধুনিক শিক্ষা বান্ধব পরিবেশ দেখে সন্তোষ প্রকাশ করেন। বিকালে লিডিং ইউনিভার্সিটির কালচারাল ক্লাবের আয়োজনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

লিডিং ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ নজরুল ইসলাম ও প্রভাষক তাসনিম মিজান চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন রাগীব রাবেয়া ফাউন্ডেশনের সিনিয়র ভাইস চেয়ারম্যান ও লিডিং ইউনিভার্সিটির  ট্রাস্টি বোর্ডের সদস্য সৈয়দ আব্দুল হাই, লিডিং ইউনিভার্সিটির আধুনিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. এম. রকিব উদ্দিন, রেজিস্ট্রার মেজর (অব.) মো. শাহ আলম, পিএসসি, পরীক্ষা নিয়ন্ত্রক ড. মোহাম্মদ মোস্তাক আহমেদ, ভারপ্রাপ্ত প্রক্টর মো. রাশেদুল ইসলাম, অভিবাবকদের পক্ষে শহিদুল ইসলাম, বিবিএ প্রোগ্রামের নবীন শিক্ষার্থী ফারিহা রশিদ এবং সিএসই প্রোগ্রামের হোসেন আব্দুল্লাহ ফারদীন, শিক্ষার্থীদের পক্ষে নবীনদের অভিনন্দন জানান ইইই বিভাগের শিক্ষার্থী ইউসুফ জাহান আসমানী।

লিডিং ইউনিভার্সিটির প্রোফাইল প্রদর্শন করেন ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মো. শামিমুল ইসলাম।

আপনার মন্তব্য

আলোচিত