সিলেটটুডে ডেস্ক

১১ ফেব্রুয়ারি , ২০১৯ ১৬:৫৩

ভালোবাসা দিবস উপলক্ষে নর্থ ইস্ট ইউনিভার্সিটিতে রম্য বিতর্ক

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর ডিবেটিং সোসাইটির উদ্যোগে সংসদীয় রীতিতে এক প্রাণবন্ত রম্য বিতর্ক অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১১ ফেব্রুয়ারি) বেলা আড়াইটায় বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে এ বিতর্কের আয়োজন করা হয়।

এই রম্য বিতর্ক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. তোফায়েল আহমদ।

বিশ্ব ভালোবাসা দিবসের এই বিশেষ রম্য বিতর্কের বিষয় নির্ধারিত ছিল ‘এই সংসদ মনে করে, প্রেমের হাটে আমরাই সফল’।

সংসদীয় রীতিতে অনুষ্ঠিত এই বিতর্কে বিষয়ের পক্ষে ‘সরকারি দল’ হিসেবে এনইইউবি ডিবেটিং সোসাইটির বিতার্কিকরা হলেন- কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের মুছা আহমেদ, আইন ও বিচার বিভাগের মাযহার বিন আযহার ও সুমাইয়া সুলতানা মৌরী।

বিষয়ের বিপক্ষে ‘বিরোধী দল’ হিসেবে পার্ক ভিউ মেডিকেল কলেজ ডিবেটিং ক্লাবের বিতার্কিকরা হলেন শাহনেওয়াজ নিরব, রেদওয়ানা তাবাসসুম বহ্নি ও মাহদী আহমেদ চৌধুরী।

ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক ও এনইইউবি ডিবেটিং সোসাইটির উপদেষ্টা শামীম আল আজিজ লেলিন স্পিকারের দায়িত্ব পালন করেন।

বিতর্ক অনুষ্ঠানে মূল্যায়নের দায়িত্বে ছিলেন এ্যাপ্লায়েড সোসিওলোজি এন্ড সোস্যাল ওয়ার্ক বিভাগের বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক মো. তানভীর আহমেদ চৌধুরী, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক নূসরাত রিকজা এবং ব্যবসায় প্রশাসন বিভাগের প্রভাষক জাহানজেব ইবনে খালেদ জিন্নাহ।
 
নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী এবং পার্ক ভিউ মেডিকেল কলেজের শিক্ষার্থীরা প্রাণবন্ত এই রম্য বিতর্ক অনুষ্ঠানটি উপভোগ করেন।

আপনার মন্তব্য

আলোচিত