এমইউ প্রতিনিধি

১৭ ফেব্রুয়ারি , ২০১৯ ১৩:১৮

মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে গোল্ড এ্যাওয়ার্ড প্রাপ্তদের সংবর্ধনা

সিলেটের বেসরকারি বিশ্ববিদ্যালয় মেট্রোপলিটন ইউনিভার্সিটির উদ্যোগে ৬ষ্ঠ ডিউক অব এডিনবার্গের আন্তর্জাতিক স্বীকৃতি প্রাপ্ত নয়জন গোল্ড অ্যাওয়ার্ড জয়ী শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার (১৬ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে তাদেরকে এ সংবর্ধনা প্রদান করা হয়।

গোল্ড অ্যাওয়ার্ড জয়ী মেট্রোপলিটন ইউনিভার্সিটির শিক্ষার্থীরা হলেন- সানজান আহমেদ সোহান, ফাইজা জান্নাত জামালী, মো. শিহাব উদ্দিন, মো. আবদুস সালাম, নিশাত তাবাস্সুম, শাকিল হাসান, লোকমান আহমেদ, মমিনুল হক ফাহিম ও মো. ইকবাল হোসেন। এর আগে স্বীকৃতি প্রাপ্ত শিক্ষার্থীদের বরন করে নেয়া হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেট্রোপলিটন ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর শিব প্রসাদ সেন, ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী, রেজিস্টার মোহাম্মাদ ফজলুর রব তানভীর। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ ও প্রধানবৃন্দ এবং শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

সংবর্ধনা অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ উক্ত শিক্ষার্থীদের অর্জনের ভূয়সী প্রশংসা করেন এবং তাদের হাতে সনদ হস্তান্তর করেন। ফাতেমা ওয়াজ উদ্দিনের সঞ্চালিত অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাছে বিশ্ববিদ্যালয়ের সার্টিফিকেট অব রিকগনিশন হস্তান্তর করেন  ইইই বিভাগের সিনিয়র প্রভাষক জনাব নওশাদ আহমেদ চৌধুরী।

উল্লেখ্য, ৬ষ্ঠ ডিউক  অব এডিনবার্গ এর আন্তর্জাতিক স্বীকৃতি প্রদান অনুষ্ঠান বিগত ১০ ডিসেম্বর ২০১৮ তারিখে ঢাকাস্থ ব্রিটিশ হাই কমিশনে অনুষ্ঠিত হয়। সিলেটের একমাত্র মেট্রোপলিটন ইউনিভার্সিটির ৯ জন শিক্ষার্থীকে গোল্ড স্ট্যান্ডার্ড  স্বীকৃতি প্রদান করা হয়।


আপনার মন্তব্য

আলোচিত