সিলেটটুডে ডেস্ক

২৫ ফেব্রুয়ারি , ২০১৯ ১২:৪০

সিএসই বিভাগের শিক্ষার্থীদের ইন্টার্নশিপের সুযোগ

মেট্রোপলিটন ইউনিভার্সিটি

মেট্রোপলিটন ইউনিভার্সিটি ও নিউ ইয়র্কভিত্তিক সফটওয়্যার ডেভেলপমেন্ট প্রতিষ্ঠান ‘এসজে ইনোভেশন বাংলাদেশ প্রাইভেট লিমিটেড’ এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। সমঝোতা স্মারক অনুযায়ী প্রতি টার্মে মেট্রোপলিটন ইউনিভার্সিটির সিএসই বিভাগের ৪ জন গ্র্যাজুয়েট শিক্ষার্থী এসজে ইনোভেশন বাংলাদেশ লিমিটেড- এর সিলেট অফিসে ইন্টার্নশিপ করার সুযোগ পাবেন।

রোববার (২৪ ফেব্রুয়ারি) বেলা ২টায় বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক এম. হাবিবুর রহমান লাইব্রেরি হলে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মেট্রোপলিটন ইউনিভার্সিটির রেজিস্ট্রার মুহাম্মদ এফ. আর. তানভীর এবং এসজে ইনোভেশন বাংলাদেশ লিমিটেড এর প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) শাহেদ ইসলাম স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে স্মারকপত্রে স্বাক্ষর করেন।

এ সময় তারা সামাজিক দায়বদ্ধতার আওতায় করপোরেট সহযোগিতা বৃদ্ধির বিষয়ে ঐক্যমত্য পোষণ করেন।

এছাড়াও এসজে ইনোভেশন বাংলাদেশ লিমিটেড এর কমিউনিটি আউটরিচ প্রোগ্রামের আওতায় তাদের দক্ষ ডেভেলপার ও ইঞ্জিনিয়ারগণ ইউনিভার্সিটির শিক্ষার্থীদেরকে প্রশিক্ষণ দেবেন।

শাহেদ ইসলাম এসজে ইনোভেশন বাংলাদেশ লিমিটেডে কর্মরত মেট্রোপলিটন ইউনিভার্সিটির সাত জন গ্র্যাজুয়েটের কর্মদক্ষতার প্রশংসা করেন এবং ভবিষ্যতে মেট্রোপলিটন ইউনিভার্সিটির গ্র্যাজুয়েটদের তাদের প্রতিষ্ঠানে নিয়োগ দেওয়ার বিষয়ে আগ্রহ প্রকাশ করেন।

মেট্রোপলিটন ইউনিভার্সিটির রেজিস্ট্রার মুহাম্মদ এফ. আর. তানভীর তাদের সহযোগিতার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন এবং উভয় প্রতিষ্ঠানের মধ্যে যোগাযোগ ও সম্পর্ক আরও বৃদ্ধি পাবে বলে আশা প্রকাশ করেন।

মেট্রোপলিটন ইউনিভার্সিটির বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. মো. নজরুল হক চৌধুরী, আইকিউএসি’র অতিরিক্ত পরিচালক অধ্যাপক চৌধুরী এম. মোকাম্মেল ওয়াহিদ, সিএসই বিভাগের প্রধান ফুয়াদ আহমেদ, এসজে ইনোভেশন বাংলাদেশ লিমিটেড-এর অন্যান্য কর্মকর্তাবৃন্দ এবং মেট্রোপলিটন ইউনিভার্সিটির সিএসই বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা এ সময় উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত