সিলেটটুডে ডেস্ক

১০ মার্চ, ২০১৯ ১৮:০৬

এনইইউবিতে আন্তঃবিভাগ ক্রিকেট টুর্ণামেন্ট শুরু

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ স্পোর্টস ক্লাবের উদ্যোগে ‘রাহী স্মৃতি আন্তঃবিভাগ ক্রিকেট টুর্ণামেন্টে-২০১৯’ এর উদ্বোধন করা হয়েছে।

রোববার (১০ মার্চ) ২০১৯ তারিখ বিকেল ৩টায় এম.সি কলেজ স্পোর্টস গ্রাউন্ডে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আতফুল হাই শিবলী জাকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে টুর্ণামেন্টের উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন প্রফেসর ড. তোফায়েল আহমদ, সহকারী অধ্যাপক তাহারাত নেওয়াজ, সহকারী অধ্যাপক মাইদুল ইসলাম চৌধুরী, এনইইউবি স্পোর্টস ক্লাবের উপদেষ্ঠা মো. মিজানুর রহমানসহ বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ।  

টুর্ণামেন্টে নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলদেশের বিভিন্ন বিভাগের মোট ৭টি দল অংশ গ্রহন করছে। দলগুলো হলো কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সিএসই  থান্ডার স্কোয়াড, সিএসই এক্সপ্রেস স্কোয়াড, আইন ও বিচার বিভাগের ফায়ারবার্ড স্কোয়াড ও কোবরাস, ব্যবসায় প্রশাসন বিভাগের ড্রীম ক্রাশারস স্কোয়াড ও বিবিএ সিক্সার্স এবং ইংরেজি বিভাগের দল লিজেন্ড স্কোয়াড।

টুর্ণামেন্টের উদ্বোধনী খেলায় বিবিএ সিক্সার্স এর মুখোমুখি হয় এলএলবি কোবরাস। বিবিএ সিক্সার্স ১৩০ রানের ব্যবধানে জয়লাভ করে। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হন বিবিএ সিক্সার্স-এর জুয়েল।

নর্থ ইস্ট ইউনিভার্সিটির বিভিন্ন বিভাগের শিক্ষার্থী ও শিক্ষকবৃন্দ উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।

আপনার মন্তব্য

আলোচিত