শাবি প্রতিনিধি

১২ মার্চ, ২০১৯ ১৪:৩৭

শাবিতে নারী ক্রিকেটে চ্যাম্পিয়ন ইংরেজি বিভাগ

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দ্বিতীয় বারের মতো অনুষ্ঠিত স্পোর্টস সাস্ট উইমেনস ক্রিকেট টুর্নামেন্ট’র ফাইনালে চ্যাম্পিয়ন হয়েছে ইংরেজি বিভাগের দল ‘টিম ফ্যালকন’। খেলাধুলা বিষয়ক সংগঠন ‘স্পোর্টস সাস্ট’ এই খেলার আয়োজন করে।

বিশ্ববিদ্যালয়ের ১৬টি বিভাগ অংশগ্রহণ করা এই টুর্নামেন্টের ফাইনাল খেলা সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ডে শুরু হয়। ফ্লাড লাইটের আলোতে অনুষ্ঠিত এ ফাইনালে জিওগ্রাফি বিভাগের দল টিম 'অরোরা' কে হারিয়ে ইংরেজি বিভাগের টিম 'ফ্যালকন' চ্যাম্পিয়ন হয়।

প্রথমে ব্যাট করতে নেমে ৮ ওভারে ২ উইকেট হারিয়ে ৫৯ রান করে টিম ‘ফ্যালকন’। এর জবাবে টিম 'অরোরা' সবকটি উইকেট হারিয়ে ৩৩ রান সংগ্রহ করলে টিম ফ্যালকন ২৬ রানে জয় লাভ করে। খেলায় ম্যান অফ দ্যা ফাইনাল ও ম্যান অফ দ্যা টুর্নামেন্ট হিসেবে পুরস্কার পান টিম ফ্যালকনের কবিতা আক্তার।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অবসরোত্তর অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল, বিশ্ববিদ্যালয়ের ছাত্রকল্যাণ উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক রাশেদ তালুকদার, ইংরেজি বিভাগের প্রধান হিমাদ্রি শেখর রায়, ভারপ্রাপ্ত প্রক্টর জাহিদ হাসান, সহকারী প্রক্টর আবু হেনা পহিল, স্পোর্টস সাস্ট’র উপদেষ্টা সহকারী অধ্যাপক মুয়িদ হাসান, সহকারী অধ্যাপক মো. আফজাল হোসেন, প্রভাষক আশীষ কুমার বণিকসহ স্পোর্টস সাস্টের সভাপতি নাইম ইসলাম, সাধারণ সম্পাদক তৌফিক আল রশিদ, টুর্নামেন্টের আহ্বায়ক সাদমান মনির অন্তু প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত