সিলেটটুডে ডেস্ক

১৪ মার্চ, ২০১৯ ১৭:৫৪

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপনে মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে প্রস্তুতি সভা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস উদযাপনের লক্ষ্যে মেট্রোপটিলটন ইউনিভার্সিটিতে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৪ মার্চ) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের সিটি ক্যাম্পাসের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০১৯ উদযাপন কমিটি’র সভাপতি এবং ব্যবসা ও অর্থনীতি অনুষদের ডিন অধ্যাপক ড. মো. তাহের বিল্লাল খলিফা।

সভায় সিদ্ধান্ত গৃহিত হয়, বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আগামী ১৭ মার্চ (রবিবার) মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে বঙ্গবন্ধুর জীবন ও কর্মের ওপর আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

প্রস্তুতি সভায় উদযাপন কমিটির সদস্যসচিব ও বিশ্বদ্যিালয়ের পরিচালক (প্রশাসক) তারেক ইসলাম, আইন অনুষদের ডিন অধ্যাপক ড. এম রবিউল হোসেন, সামাজিক ও মানবিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. সুরেশ রঞ্জন বসাক, বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. মো. নজরুল হক চৌধুরী, পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক নন্দলাল শর্মা, অর্থনীতি বিভাগের প্রধান ড. এসএম আলী আক্কাস, পদার্থ বিভাগের প্রধান ড. এএসএম ইফতেখার উদ্দিন, ব্যবসা প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. জামাল উদ্দিন, বিভাগীয় প্রধান মো. মাসুদ রানা, সিএসই বিভাগের প্রধান ফুয়াদ আহমেদ, আইন ও বিচার বিভাগের প্রধান গাজী সাইফুল হাসান, ইংরেজি বিভাগের প্রধান অনিক বিশ্বাস, সহকারী অধ্যাপক রমা ইসলাম, অর্থনীতি বিভাগের সিনিয়র প্রভাষক বিউটি নাহিদা সুলতানা, সহকারী রেজিস্ট্রার ও জনসংযোগ কর্মকর্তা লোকমান আহমদ চৌধুরী, উপ-পরিচালক (জনসংযোগ) সুমনা আজিজ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত