সিলেটটুডে ডেস্ক

১৮ মার্চ, ২০১৯ ১৮:০২

স্বাধীনতা দিবস উদযাপনে মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে প্রস্তুতি সভা

বাংলাদেশের মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপনের লক্ষ্যে মেট্রোপটিলটন ইউনিভার্সিটিতে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৮ মার্চ) বেলা ২টায় বিশ্ববিদ্যালয়ের সিটি ক্যাম্পাসের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন ‘মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০১৯ উদযাপন কমিটি’র সভাপতি এবং ব্যবসা ও অর্থনীতি অনুষদের ডিন অধ্যাপক ড. মো. তাহের বিল্লাল খলিফা।

স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিশ্ববিদ্যালয়ে আলোচনা সভা, স্বাধীনতা বিষয়ক পোস্টার প্রদর্শনী, রচনা প্রতিযোগিতা ও স্থিরচিত্র প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে বলে সভায় সিদ্ধান্ত গৃহিত হয়।

প্রস্তুতি সভায় বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী, আইন অনুষদের ডিন অধ্যাপক ড. এম রবিউল হোসেন, সামাজিক ও মানবিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. সুরেশ রঞ্জন বসাক, বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. মো. নজরুল হক চৌধুরী, পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক নন্দলাল শর্মা, অর্থনীতি বিভাগের প্রধান ড. এসএম আলী আক্কাস, পদার্থ বিভাগের প্রধান ড. এএসএম ইফতেখার উদ্দিন, ব্যবসা প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. জামাল উদ্দিন, বিভাগীয় প্রধান মাসুদ রানা, সিএসই বিভাগের প্রধান ফুয়াদ আহমেদ, আইন ও বিচার বিভাগের প্রধান গাজী সাইফুল হাসান, ইইই বিভাগের প্রধান মিয়া মো. আসাদুজ্জামান, ইংরেজি বিভাগের প্রধান অনিক বিশ্বাস, সহকারী অধ্যাপক রমা ইসলাম, অর্থনীতি বিভাগের সিনিয়র প্রভাষক বিউটি নাহিদা সুলতানা, উদযাপন কমিটির সদস্যসচিব ও বিশ্বদ্যিালয়ের পরিচালক (প্রশাসক) তারেক ইসলাম, সহকারী রেজিস্ট্রার ও জনসংযোগ কর্মকর্তা লোকমান আহমদ চৌধুরী, উপ-পরিচালক (জনসংযোগ) সুমনা আজিজ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত