এনইইউবি প্রতিনিধি

২৪ মার্চ, ২০১৯ ১৮:২৭

এনইইউবিতে আইকিউএসি’র দু’দিনব্যাপী ওয়ার্কশপ অনুষ্ঠিত

শিক্ষার গুণগতমান ও পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের (এনইইউবি) Institutional Quality Assurance Cell (IQAC) এর উদ্যোগে দু’দিনব্যাপী ওয়ার্কশপ  অনুষ্ঠিত হয়েছে। ২৩ ও ২৪ মার্চ বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে এ ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়।

ব্যবসা অনুষদের ডীন ও IQAC এর পরিচালক প্রফেসর ড. তোফায়েল আহমদের সভাপতিত্বে ওয়ার্কশপের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আতফুল হাই শিবলী।

ওয়ার্কশপের রিসোর্স পারসন হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ময়মনসিংহের প্রফেসর এবং এ বিষয়ে বিশেষজ্ঞ ড. মো. মজহার আলী। IQAC এর অতিরিক্ত পরিচালক ও সহযোগী অধ্যাপক মো. তানভীর আহমেদ চৌধুরী ওয়ার্কশপের শুরুতে ড. মো. মজহার আলীর বর্ণাঢ্য শিক্ষা ও কর্মজীবন তুলে ধরেন এবং বাংলাদেশের উচ্চ শিক্ষার বিভিন্ন ক্ষেত্রে পেশাগত দক্ষতা ও মান উন্নয়নে তাঁর অবদান বর্ণনা করেন ।

প্রধান অতিথি ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আতফুল হাই শিবলী বলেন এই ওয়ার্কশপে অংশগ্রহণকারী নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলদেশের শিক্ষক ও কর্মকর্তাগণ তাদের পেশাগত দক্ষতা ও গুণগত মান উন্নয়নের ক্ষেত্রে বিশেষভাবে উপকৃত হবেন।

দু’দিনব্যাপী এই ওয়ার্কশপের প্রথম দিনের বিষয় ছিল Quality Assurance & Self-Assessment Exercise এবং দ্বিতীয় দিনের বিষয় ছিল Quality Assurance : Teaching - Learning ওয়ার্কশপে বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক-কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন।

আপনার মন্তব্য

আলোচিত