শনিবার, , ২০ এপ্রিল ২০১৯ ইং

শাবি প্রতিনিধি

২৫ মার্চ, ২০১৯ ২০:১২

ছাত্রলীগ নেতার ওপর হামলার ঘটনায় মামলা করেছে শাবি প্রশাসন

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শাখা ছাত্রলীগ নেতা রাজীব সরকারের ওপর প্রতিপক্ষের অতর্কিত হামলার ঘটনায় মামলা করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

সোমবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার আটজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও পাঁচজনকে আসামি করে এ মামলা দায়ের করেন । মামলা নম্বর-৩০।

মামলার আসামিরা হলেন, ইন্ড্রাস্ট্রিয়াল প্রোডাকশন এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের মাহবুব শোভন, ইংরেজি বিভাগের মুজাহিদুল ইসলাম রিশাদ, বাংলা বিভাগের কাওসার আহমেদ সোহাগ, লোকপ্রশাসন বিভাগের সুমন মিয়া, একই বিভাগের সুজন বৈষ্ণব, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ইফতেখার আহমদ রানা, সমুদ্র বিজ্ঞান বিভাগের আমিনুল ইসলাম এবং লোকপ্রশাসন বিভাগের আবদুল বারী সজীব। আসামি সকলেই শাখা ছাত্রলীগের সাংস্কৃতিক সম্পাদক শাখাওয়াত হোসেনের অনুসারী।

পূর্ব বিরোধের জেরে শনিবার বিকালে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে বাংলা বিভাগ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাজীব সরকারের ওপর হামলা চালায় শাখা ছাত্রলীগের সাংস্কৃতিক সম্পাদক সাখাওয়াত হোসেনের অনুসারী কয়েকজন কর্মী।

ইট, জিইআই পাইপ ও রামদা’র এলোপাতাড়ি আঘাতে মাথা থেঁতলে যায় রাজীবের। গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট ওসমানি মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ডাক্তারের বরাত দিয়ে মুশফিকুর রহমান ভুইয়া জানান, তার মাথায় ও পিঠে অন্তত ৭০ টি সেলাই দিতে হয়েছে। রাজীব শাখা ছাত্রলীগের নেতা মুশফিকুর রহমান ভুইয়ার অনুসারী।

জালালাবাদ থানার ওসি শাহ হারুনুর রশীদ বলেন,‘আমরা মামলা পেয়েছি। আইন অনুযায়ী আমরা প্রয়োজনীয় পদক্ষেপ নিয়ে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করব।’

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. ইশফাকুল হোসেন বলেন, ‘আমরা বিশ^বিদ্যালয়ের পক্ষ থেকে মামলা করেছি। আইন অনুযায়ী জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে মামলায় বলা হয়েছে।’

এর আগে গত ১০ মার্চ এই দুইপক্ষের অনুসারী কর্মীদের মধ্যে বাকবিতন্ডার জেরে দিনভর দফায় দফায় উত্তেজনা ও হামলার ঘটনা ঘটেছিল। হামলা প্রক্টরসহ দুইপক্ষের অন্তত ১৫জন আহত হয়েছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত