সিলেটটুডে ডেস্ক

১২ আগস্ট, ২০১৫ ২৩:২০

আলী হত্যা : বৃহস্পতিবার মদন মোহন কলেজের শ্রেণি কার্যক্রম বন্ধ ঘােষণা

ছাত্রলীগ আবদুল আলী হত্যার ঘটনায় বৃহস্পতিবার মদন মোহন কলেজের শ্রেণী কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়েছে। আলী এই কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র।

বুধবার দুপুরে কলেজ ক্যাম্পাসে নিজ দলের ক্যাডাররাই তাকে ছুরিকাঘাত করে হত্যা করে। এ ঘটনায় এখন পর্যন্ত ২ জনকে আটক করা হয়েছে।

এই হত্যার ঘটনায় মদনমোহন কলেজ অধ্যক্ষ অধ্যাপক ড. মো. আবুল ফতেহ-এর সভাপতিত্বে ও শিক্ষক পর্ষদ সম্পাদক মো. মনিরুল ইসলামের সঞ্চালনায় একাডেমিক কাউন্সিলের এক জরুরি সভা বুধবার সন্ধ্যা ৭টায় অধ্যক্ষের কক্ষে অনুষ্ঠিত হয়।

সভায় বৃহস্পতিবার সকাল ১১টায় কলেজে শোকসভা আয়োজনের সিদ্ধান্ত নেওয়া হয়। শোকসভার জন্য কলেজের শ্রেণি কার্যক্রম বন্ধ থাকবে বলে কলেজের পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়।

সভায় বক্তব্য রাখেন মদনমোহন কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক সর্ব্বানী অর্জ্জুন, উপাধ্যক্ষ (অ্যাকাডেমিক) অধ্যাপক মো. রফিকুল ইসলাম, অধ্যাপক প্রদীপ কুমার দে, অধ্যাপক আহমদ হোসেন, সহযোগী অধ্যাপক সৈয়দ আব্দুল ওয়াদুদ, সহযোগী অধ্যাপক আশুতোষ দাস, সহযোগী অধ্যাপক আসমা-উল-হোসনা, সহযোগী অধ্যাপক আকবর হোসেন চৌধুরী, অধ্যাপক মোহাম্মদ আব্দুল হামিদ, সহযোগী অধ্যাপক শংকর চৌধুরী, সহযোগী অধ্যাপক হোসনে আরা কামালী, সহযোগী অধ্যাপক বিপ্রেশ রঞ্জন রায়, সহযোগী অধ্যাপক রজত কান্তি ভট্টাচার্য্য, সহকারী অধ্যাপক মো. মঞ্জুর হোসেন প্রমুখ।

সভায় বক্তারা এ ঘটনার নিন্দা জানান এবং দোষীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তিসহ এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

আপনার মন্তব্য

আলোচিত