সোমবার, ২৭ মে ২০১৯ ইং

শাবি প্রতিনিধি

০৬ মে, ২০১৯ ২০:২৬

শাবি সমাজকর্ম বিভাগের ‘রজতজয়ন্তী’ উৎসবের রেজিস্ট্রেশন শুরু

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের ২৫ বছর পূর্তি উপলক্ষে রজতজয়ন্তী’ উৎসবের রেজিস্ট্রেশন প্রক্রিয়া শুরু হয়েছে।

২০২০ সালের জানুয়ারি মাসের ৯-১০ তারিখে দুইদিনব্যাপী এ উৎসবের উদযাপনের জন্য প্রস্তুতি নিচ্ছে বিভাগ।

সোমবার (৬ মে) দুপুর ৩টায় বিভাগের সেমিনার রুমে রেজিস্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন করেন ‘রজতজয়ন্তী’ উদযাপন কমিটির  সদস্য সচিব সহযোগী অধ্যাপক আব্দুল জলিল । এসময় আরো উপস্থিত ছিলেন সমাজকর্ম অ্যালামনাই অ্যাসোসিয়েশানের সভাপতি ড. শামীম খান, সহকারী অধ্যাপক ফখরুল আলম, সহকারী অধ্যাপক প্রিয়াঙ্কা ভট্টাচার্য প্রমুখ।

আব্দুল জলিল বলেন, দেশে ও বিদেশে সমাজকর্ম বিভাগের অনেক প্রাক্তন শিক্ষার্থী রয়েছেন। তারা যাতে উৎসবে  উৎসবে অংশগ্রহণ করতে পারেন, সেজন্য আমরা আগে থেকেই কাজ শুরু করে দিয়েছি।

তিনি বলেন, দেশে অবস্থানরত শিক্ষার্থীরা এককভাবে অংশগ্রহণের জন্য দুই হাজার টাকা, কাপল ৩ হাজার টাকা ও বিদেশে অবস্থানরত প্রাক্তন শিক্ষার্থীদের জন্য ১০০ ডলার(ইউএসডি) রেজিস্ট্রেশন ফি হিসাবে ধার্য করা হয়েছে।

এছাড়া কোন শিক্ষার্থী দশ হাজার টাকা বা তার বেশী প্রদান করলে তাকে অ্যালামনাই হিসাবে গণ্য করা হবে বলে জানান তিনি। অংশগ্রহণকারীরা ‘রজতজয়ন্তী’র নির্ধারিত ফি ব্যাংক একাউন্ট, বিকাশ মাধ্যমে বা সরাসরি প্রদান করতে পারবেন।

বিভাগের সাথে সুস¤পর্ক বৃদ্ধির জন্য সকল শিক্ষার্থীদের এ উৎসবে অংশ নিতে আহŸান জানান অ্যালামনাই অ্যাসোসিয়েশানের সভাপতি ড. শামীম খান।

আপনার মন্তব্য

আলোচিত