শুক্রবার, ১৯ জুলাই ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

১৬ মে, ২০১৯ ২৩:০০

চিকিৎসকদের নিরাপদ কর্মস্থলের দাবিতে সিওমেকে ইন্টার্ন চিকিৎসকদের মানববন্ধন

চিকিৎসকদের নিরাপদ কর্মস্থলের দাবিতে এবং সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসকের উপর সন্ত্রাসীদের ন্যক্যারজনক আচরণ ও হুমকির প্রতিবাদে মানববন্ধন করেছেন সিলেট এম এ জি ওসমানী  মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসকবৃন্দ।

বৃহস্পতিবার দুপুরে ইন্টার্ন চিকিৎসকরা ওসমানী মেডিকেল কলেজের সামনে রাস্তায় এ মানববন্ধন কর্মসুচী পালন করেন।

এসময় তারা বলেন, সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে ইন্টার্নি চিকিৎসকের উপর কতিপয় চিহ্নিত সন্ত্রাসীদের অসদাচরণ ও হুমকীর ঘটনায় আমরা হতবাক, বিস্মিত, বিক্ষুব্দ। এমন অবস্থা চলতে দেয়া যায় না। চিকিৎসকদের কর্মস্থলে নিরাপত্তা নিশ্চিত করা অপরিহার্য দাবী। সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের ন্যাক্কারজনক ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার ও দৃষ্টান্তমুলক শাস্তি নিশ্চিতের দাবি জানান তাঁরা।

মানববন্ধনে উপস্থিত ছিলেন- সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ  হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক পরিষদের সভাপতি ডা. মাহবুব আলম হৃদয় এবং সাধারণ সম্পাদক ডা. শেখ হাসিবুর রহমান। এছাড়া উপস্থিত ছিলেন সহ-সভাপতি ডা. বিজয় বোস,ডা. রাজীব বৈষ্ণব,ডা. শান্ত খান, ডা. বিজন  এবং যুগ্ম সাধারণ সম্পাদক ডা. রাসেল বিল্লাহ রুপম,ডা. তানভীর আহমেদ, ডা. অনিক বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক ডা. তরিকুল ইসলাম। আরও উপস্হিত ছিলেন ডা. বুদ্ধদেব,ডা. আরাফাত রহমান,  ডা. জান্নাতুল আদন, ডা. তানজিনা ইভাসহ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত