বুধবার, ১৯ জুন ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

২১ মে, ২০১৯ ১৭:১৮

আইন কর্মকর্তা নিয়োগ দেবে শাহজালাল বিশ্ববিদ্যালয়

একজন আইন কর্মকর্তা নিয়োগ দেবে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। গত ১৬ মে বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার ইশফাকুল হক স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

পদের নাম: আইন কর্মকর্তা

প্রতিষ্ঠানের নাম : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট

খালি পদের সংখ্যা : ০১

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

    আইন বিষয়ে ন্যূনতম ২য় শ্রেণীর স্নাতকোত্তর ডিগ্রী/এলএলএম।
    শিক্ষা জীবনে কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ/শ্রেণী/সমমানের গ্রেড গ্রহণযোগ্য হবে না।
    বিশ্ববিদ্যালয়/সরকারি/আধাসরকারি/স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানে আইণ সংক্রান্ত কাজে (জাতীয় বেতন স্কেলের ৯ নং গ্রেডভুক্ত পদে) ন্যূনতম ৫ (পাঁচ) বছরের চাকুরীর অভিজ্ঞতা থাকতে হবে, অথবা বাংলাদেশ সুপ্রিম কোর্টে মামলা পরিচালনার কাজে ৫ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স : সর্বোচ্চ ৩৭ (সাইত্রিশ) বছর

আবেদনের নিয়ম ও ঠিকানা
রেজিস্ট্রারের অনুকূলে সিলেট শহরের যে কোন তফশিলী ব্যাংকের শাখার উপর ৫০০ (পাঁচশত) টাকার এমআইসিআর ব্যাংক ড্রাফট অথবা সমমূল্যের পে অর্ডার (পোস্টাল অর্ডার গ্রহণযোগ্য নয়), পাসপোর্ট সাইজের ৪ (চার) কপি সত্যায়িত ছবি, সকল সনদপত্র/প্রশংসাপত্রের সত্যায়িত কপি আবেদনের সাথে যুক্ত করতে হবে। ৮ (আট) সেট দরখাস্ত আগামী ১৬ জুন, ২০১৯ তারিখের মধ্যে রেজিস্ট্রার অফিসে পৌঁছাতে হবে। আবেদন ফরম অফিস চলাকালীন সময়ে রেজিস্ট্রার দপ্তর থেকে সরাসরি অথবা ১০ (দোষ) টাকা মূল্যের অব্যবহৃত ডাকটিকেটসহ নিজ ঠিকানা সম্বলিত খাম পাঠিয়ে সংগ্রহ করা যাবে। বিশ্ববিদ্যালয় ওয়েবসাইট (www.sust.edu) থেকেও আবেদন ফরম ডাউনলোড করা যাবে। কর্মরত প্রার্থীদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। অসম্পূর্ণ আবেদন বিবেচনা করা হবে না। খামের ওপর অবশ্যই স্পষ্ট অক্ষরে সংশ্লিষ্ট পদের নাম উল্লেখ করতে হবে। ডাক যোগাযোগ জনিত বিলম্বের কারণে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ দায়ী থাকবে না। আবেদন পত্র জমাদানের শেষ তারিখের পর আর কোন আবেদন গ্রহণ করা হবে না/বিবেচনা করা হবে না।

আপনার মন্তব্য

আলোচিত