সিলেটটুডে ডেস্ক

০১ জুলাই, ২০১৯ ১৮:২৫

শাবিপ্রবিতে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সদস্য সংগ্রহ কার্যক্রম উদ্বোধন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সদস্য সংগ্রহ কার্যক্রম উদ্বোধন হয়েছে।

সোমবার ( ১ জুলাই) দুপুর সাড়ে ১২টায় অর্জুনতলায় সাংগঠনিক টেন্ট এর পাশে  শিক্ষা, সংস্কৃতি, মনুষ্যত্ব ও নৈতিকতা রক্ষার স্লোগান নিয়ে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে প্রাথমিক সদস্য সংগ্রহণ কর্মসূচি উদ্বোধন করা হয়।

উদ্বোধন করেন শাবিপ্রবি শাখা ছাত্র ফ্রন্টের সাবেক আহ্বায়ক প্রসেনজিৎ রুদ্র। কর্মসূচিতে বক্তব্য দেন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট শাবিপ্রবি শাখার সহসভাপতি তৌহিদুজ্জামন জুয়েল এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ মিয়া।

এসময় শাখা ছাত্র ফ্রন্টের কমিটি সদস্য ও অন্যান্য কর্মীরা উপস্থিত ছিলেন। উদ্বোধনী কার্যক্রমে নতুন সদস্যরা ছাত্র ফ্রন্টের প্রাথমিক সদস্য ফরম পূরণ করে এবং ছাত্র ফ্রন্টের সদস্য পদ দেওয়া হয়।

উদ্বোধনি কার্যক্রমে বক্তারা বলেন, 'সর্বজনীন, বিজ্ঞানভিত্তিক, সেক্যুলার, গণতান্ত্রিক, একইধারার শিক্ষার দাবিতে  সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট কাজ করে যাচ্ছে। ইউজিসি'র বিশ বছর মেয়াদী কৌশলপত্র সহ শিক্ষার বিরোধী নানা কার্যক্রমের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলার জন্য আহ্বান জানানো হচ্ছে। ছাত্র ফ্রন্ট মনে করে অবক্ষয়ী সংস্কৃতির প্রবল আক্রমণে ক্রমশ নিচে নেমে যাওয়া সমাজে কেবলমাত্র সচেতনতাই ক্ষয় আটকাতে পারেনা, পাল্টা সংস্কৃতির চর্চা দরকার।’ তাই ছাত্র ফ্রন্টের সদস্য হয়ে শুধু শিক্ষার অধিকারের লড়াই নয়, উন্নত চরিত্র গঠনের লড়াইয়ে আহ্বান জানান তারা।

আপনার মন্তব্য

আলোচিত