সিলেটটুডে ডেস্ক

১৬ জুলাই, ২০১৯ ১৭:২৪

কোম্পানীগঞ্জ পানিতে ডুবে নিহত আবিরের জন্য লিডিং ইউনিভার্সিটিতে দোয়া

লিডিং ইউনিভার্সিটির সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র মো. হাসানুর রহমান আবিরের মৃত্যুতে বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সিই ফ্যামিলী এবং সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের আয়োজনে মঙ্গলবার (১৬ জুলাই) বাদ যোহর দোয়া মাহফিলে আবিরের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয় পরিবার।

আবিরের রুহের মাগফেরাত কামনা করে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী। এসমায় আবিরের চাচাতো ভাই, ভগ্নীপতি এবং পরিবারের অন্যান্য সদস্যসহ বিশ্ববিদ্যালয়ের আধুনিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. এম. রকিব উদ্দিন, সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর মো: সামস-উল আলম জয়, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মেজর (অব.) মো শাহ আলম, পিএসসি, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের সকল শিক্ষকসহ অন্যান্য বিভাগের শিক্ষক-শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৭ জুলাই বন্ধুদের সাথে ভোলঞ্জ সাদাপাথরের সৌন্দর্য উপভোগ করতে কোম্পানীগঞ্জ গিয়েছিলেন আবির। দুপুর ১টার দিকে আবির সাঁতার কাটতে ধলাই নদিতে নামলে হঠাৎ স্রোতের টানে ভেসে যান। পরবর্তীতে মঙ্গলবার (৮ জুলাই) সন্ধ্যায়  সাদাপাথর বাংকার এলাকা থেকে আবিরের লাশ উদ্ধার করা হয়।

বুধবার (১০ জুলাই) সকার ১০টায় খাসদবির মসজিদে আবিরের জানাজা শেষে হজরত শাহজালাল (রহ.) মাজার প্রাঙ্গণে তাকে দাফন করা হয়েছে। মো. হাসানুর রহমান আবিরের পরিবার নগরীর মজুমদারী এলাকার স্থায়ী বাসিন্দা ।

আপনার মন্তব্য

আলোচিত