সিলেটটুডে ডেস্ক

১৯ জুলাই, ২০১৯ ১৮:২৭

আন্তর্জাতিক সম্মেলনে অংশ নিলেন মেট্রোপলিটন ইউনিভার্সিটির তিন শিক্ষক

ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি বাংলাদেশ (আইইউবি) এর মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের উদ্যোগে আয়োজিত এক আন্তর্জাতিক সম্মেলনে অংশ নিয়েছেন সিলেটের মেট্রোপলিটন ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের তিন শিক্ষক।

‘২১ শতকের সামাজিক বিজ্ঞান: চতুর্থ শিল্পবিল্পবের সময়ে মানবজাতির বেঁচে থাকার কৌশল’ শীর্ষক এই সম্মেলনে বিভিন্ন দেশের শিক্ষকরা অংশগ্রহণ করেন। ঢাকার বসুন্ধরায় অবস্থিত আইইউবি’র ক্যাম্পাসে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। শুক্রবার মেট্রোপলিটন ইউনিভার্সিটির জনসংযোগ শাখা থেকে এসব তথ্য জানানো হয়।

সম্মেলনে মেট্রোপলিটন ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের প্রধান সহকারী অধ্যাপক অনিক বিশ্বাস, সহকারী অধ্যাপক ¯িœগ্ধা দাশ ও সহকারী অধ্যাপক সানজিদা চৌধুরী অংশ নেন। তাঁরা ট্র্যাপ অ্যান্ড ইমানসিপেশন অব হিউম্যান বিংস ইন লোকনাথ ভট্টাচার্য’স দ্য ভার্জিন ফিশ অব বাবুঘাট, পলিটিক্স অব ম্যানিপুলিশেন অ্যাট দ্য কস্ট অব পাবলিক ইন্টারেস্ট: অ্যা রিরিডিং অব ইবসেন’স অ্যান এনিমি অব দ্য পিপল এবং পলিটিসাইজেশন ইন অ্যান এনিমি অব দ্য পিপল: অ্যা স্টাডি অন লিবারেল ক্লাস অ্যান্ড পাওয়ার এলিট এসব বিষয়ে বিস্তারিত আলোচনা করেন। তাঁদের আলোচনা সম্মেলনে ব্যাপক প্রশংসিত হয়।

আপনার মন্তব্য

আলোচিত