শাবি প্রতিনিধি

২৩ জুলাই, ২০১৯ ১২:৩৪

শাবিতে আইপিই এসোসিয়েশনের নতুন কমিটি

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে'র (শাবিপ্রবি) ইন্ডাস্ট্রিয়াল এন্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং (আইপিই) বিভাগের শিক্ষার্থীদের নিয়ে গঠিত সংগঠন ‘আইপিই এসোসিয়েশন’র নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

নতুন কমিটিতে সভাপতি হয়েছেন বিভাগের প্রধান অধ্যাপক ড. মো. আরিফুল ইসলাম ও কোষাধ্যক্ষ হয়েছেন বিভাগের সহকারী অধ্যাপক জাহিদ হাসান।

এছাড়া কমিটিতে সহসভাপতি (ভিপি) পদে মনোনীত হয়েছেন চতুর্থ বর্ষের শিক্ষার্থী সামিউল ইসলাম নাহিন ও সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন একই বর্ষের আদিপ্ত রাইহান আকিব।

সোমবার (২২ জুলাই) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটোরিয়ামে আয়োজিত এক অনুষ্ঠানে নতুন কমিটি ঘোষণা দেন বিভাগের প্রধান অধ্যাপক ড. মো. আরিফুল ইসলাম।

এ সময় বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহসম্পাদক আকরাম কবির, সাংগঠনিক সম্পাদক ওয়াসিফ হোসাইন, সহসাংগঠনিক সম্পাদক মো. সাবুর খাঁন, সহকোষাধ্যক্ষ সোয়াইব মাহমুদ, আইটি সম্পাদক হাসান মোহাম্মদ শাহরিয়ার, সাংস্কৃতিক সম্পাদক মেহেদী হাসান নিলয় ও জান্নাতুল মোবাশ্বেরা, খেলাধুলা বিষয়ক সম্পাদক শামীম আশরাফ ও প্রকাশনা সম্পাদক মাহবুবুল আলম মনোনীত হয়েছেন।

এছাড়া কার্যকরী সদস্য হিসেবে প্রীতিদীপ্ত পাল চৌধুরী, ইফতেখার আলম ফাহিম, পানকুজ নাহিন, মো. জাওয়াদ মোহাইমিনুর অন্তু, ফয়সাল সিদ্দিক, পার্থ দেবনাথ, আবিদুর রহমান আসিফ, তানজিদুল ইসলাম, আহমেদ রাফি, আ.ক.ম. সাজ্জাদুল ইসলাম, ফারহানা ইয়াসমিন, রিফাত রহমান ও তুসি তাসনিম মনোনীত হয়েছেন ।

এছাড়া সদ্য বিদায়ী কমিটির সকল সদস্যবৃন্দকে সম্মাননাসূচক ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা।

আপনার মন্তব্য

আলোচিত