শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

২৯ জুলাই, ২০১৯ ১৮:০৮

এনইইউবিতে সপ্তাহব্যাপী প্রতিযোগিতা

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর বিজনেস ক্লাবের উদ্যোগে বিজনেস কুইজ, কেইস ও আইডিয়ার উপর সপ্তাহব্যাপী প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে।

২২ জুলাই থেকে শুরু হয়ে ২৮ জুলাই এই প্রতিযোগিতা শেষ হয়।  সপ্তাহব্যাপী এই প্রতিযোগিতা ব্যবসায় অনুষদের ডীন প্রফেসর ড. তোফায়েল আহমদ উদ্বোধন করেন। রোববার (২৮ জুলাই) বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে প্রতিযোগিতার ফলাফল ঘোষণা করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আতফুল হাই শিবলী। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসায় অনুষদের ডীন প্রফেসর ড. তোফায়েল আহমদ, বিজনেস ক্লাবের উপদেষ্টা মোঃ মিজানুর রহমান, সহকারী অধ্যাপক তাহারাত নেওয়াজ, ফাতেমা ফারজানা হানী, শামিম আল আজীজ লেনিন, প্রভাষক উম্মে হুমায়রা মান্নী, মোঃ নাসির উদ্দিন এবং ইশরাত শারমিন লিসা।

প্রতিযোগিতায় বিজনেস কুইজ অংশে প্রথম হন মো. ফাহাদ আহমেদ মাহবুব, দ্বিতীয় তানজিলা চৌধুরী এবং তৃতীয় হন জুবায়ের ইবনে সিদ্দিক।

বিজনেস আইডিয়া প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করে মো. তানভীর আহমেদ সায়মন, শাহরিয়ার ইমন ডালিম এবং জাবের আহমেদ এর টিম-মর্টাল । দ্বিতীয় হয় শাহ ফয়সাল আলী ইমন, মাহমুদা সানজিদা ও বাসতী রানী দাস এর টিম-ওমিক্রন। তৃতীয় স্থান অর্জন করে তানজিলা চৌধুরী, ফাইজা ফাইরুজ মম ও আনিছা হোসেইন এর টিম-রাইজিং স্টার।

বিজনেস কেইস প্রতিযোগিতায়  প্রথম স্থান অধিকার করে তানজিলা চৌধুরী, ফাইজা ফাইরুজ মম, আনিছা হোসেইন এর টিম-রাইজিং স্টার। দ্বিতীয় স্থান সানজিদা খানম সুইটি, সুমাইয়া তাবাসসুম হিমী, নুবিয়া আক্তার জুমার টিম-স্কারলেট। তৃতীয় স্থান অর্জন করে ফাহিম হাসান চৌধুরী, আমিনা ইসলাম মুনা, মোঃ রুহুল আমীনের টিম-ড্রিম বিল্ডার্স।

প্রতিযোগিতার বিভিন্ন পর্যায়ে বিচারকের দায়িত্ব পালন করেন সহযোগী অধ্যাপক মো. তানভীর আহমেদ চৌধুরী, সহকারী অধ্যাপক তাহারাত নেওয়াজ, ফাতেমা রশিদ সাবা, ফাতেমা ফারজানা হানী, শামিম আল আজীজ লেনিন।

প্রতিযোগিতা অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিজনেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আয়শা চৌধুরী প্রীতি। প্রতিযোগিতার বিভিন্ন পর্যায়ে বিজয়ী শিক্ষার্থী, বিচারক ও আয়োজকদের উপাচার্য মহোদয় শুভেচ্ছা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থী ও শিক্ষকবৃন্দ উক্ত প্রতিযোগিতা অনুষ্ঠানটি উপভোগ করেন।

আপনার মন্তব্য

আলোচিত