রবিবার, ২৫ আগস্ট ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

০৩ আগস্ট, ২০১৯ ১৬:২৯

এনইইউবিতে আইন ও বিচার বিভাগের ৯ম ও ১০ম ব্যাচের ফেয়ারওয়েল

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর আইন ও বিচার বিভাগরে নবম ও দশম ব্যাচ এবং এলএলএম শিক্ষার্থীদের শিক্ষা সমাপনী উপলক্ষে এনইইউবি ‘ল’ স্টুডেন্টস ফোরামের উদ্যোগে ফেয়ারওয়েল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩ আগস্ট) ইউনিভার্সিটি অডিটোরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আইন ও বিচার বিভাগের বিভাগীয় প্রধান ড. নায়ীম আলীমুল হায়দারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য প্রফেসর ড. আতফুল হাই শিবলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনইইউবি ট্রাস্টি বোর্ডের সদস্য ও জেলা বারের সাবেক সভাপতি এমাদ উল্লাহ শহিদুল ইসলাম, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. তোফায়েল আহমেদ, সহযোগী অধ্যাপক আবুল হাসানাত ইবনে আবেদীন, মো. তানভীর আহমেদ চৌধুরী, প্রভাষক গোলাম ফারুক রাসেল ও আবু সাইদ মুন্না।

আনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও সহকারী অধ্যাপক রথিন্দ্র চন্দ্র গোপ, ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান মো. শামসুল কবির ও বিশিষ্ট আইনজীবী ব্যরিস্টার ফাইজুল হক হাশমী।

পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠানের শুরু হয়।

বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন আইন ও বিচার বিভাগের প্রভাষক মো. আবু সাইদ মুন্না, গোলাম ফারুক রাসেল, সহযোগী অধ্যাপক মো. তানভীর আহমেদ চৌধুরী, আবুল হাসানাত ইবনে আবেদীন, এমাদ উল্লাহ শহিদুল ইসলাম ও ড. তোফায়েল আহমদ।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য সকল বিদায়ী শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যত ও সর্বাঙ্গীন সফলতা কামনা করেন।

বিদায়ী শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ে তাদের শিক্ষা জীবনের বিভিন্ন সময়ের আবেগময় স্মৃতিচারণ করেন।

প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা সকল বিদায়ী শিক্ষার্থীদেরকে ক্রেস্ট প্রদান করেন।

অনুষ্ঠানে এনইইউবি ‘ল’স্টুডেন্ট ফোরামের ২০১৮-২০১৯ বর্ষের কমিটিকে বিদায় সংবর্ধনা এবং ২০১৯-২০২০এর নতুন কমিটিকে বরণ করে নেয়া হয়।

পরিশেষে এনইইউবি ‘ল’ স্টুডেন্টস ফোরাম মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ছাড়াও বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তারা অনুষ্ঠান উপভোগ করেন।

আপনার মন্তব্য

আলোচিত