শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

০৫ আগস্ট, ২০১৯ ১৭:২৪

এনইইউবি এর সিএসই বিভাগের প্রধানকে বিদায় সংবর্ধনা

পিএইচডি ডিগ্রী অর্জনের জন্য আল মেহদী সাদাত চৌধুরীর আমেরিকা যাচ্ছেন

পিএইচডি ডিগ্রী অর্জনের জন্য আমেরিকা গমন উপলক্ষে নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান আল মেহদী সাদাত চৌধুরীকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে।

সোমবার (৫ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে আয়োজিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য প্রফেসর ড.আতফুল হাই শিবলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসায় অনুষদের ডীন প্রফেসর ড. তোফায়েল আহমেদ, সহযোগী অধ্যাপক মো. তানভীর আহমেদ চৌধুরী ও সিএসই বিভাগের প্রভাষক নওশাদ সজীব।

অনুষ্ঠানে আল মেহদী সাদাত চৌধুরীর সাথে বিভিন্ন স্মৃতিচারণ করে বক্তব্য দেন প্রফেসর ড. তোফায়েল আহমদ, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার শাহজাদা আল সাদিক, সহযোগী অধ্যাপক আবুল হাসানাত ইবনে আবেদীন, মোঃ তানভীর আহমদ চৌধুরী, সহকারী অধ্যাপক শামিম আল আজিজ লেলিন এবং সিএসই বিভাগের শিক্ষার্থীবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য সিএসই বিভাগ পরিচালনায় আল মেহদী সাদাত চৌধুরীর অবদানের প্রশংসা করেন এবং বিদেশে তাঁর শিক্ষাজীবনের সাফল্য ও সু-স্বাস্থ্য কামনা করেন।

আল মেহদী সাদাত চৌধুরী সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং দোয়া কামনা করেন। বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দসহ বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।  

উল্লেখ্য, নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান আল মেহদী সাদাত চৌধুরী। তিনি আগামী ১০ই আগস্ট টেক্সাস ইউনিভার্সিটি থেকে পিএইচডি ডিগ্রী অর্জনের জন্য আমেরিকা গমন করছেন। তিনি টেক্সাস ইউনিভার্সিটি, ডালাস থেকে স্কলারশীপ পেয়ে পিএইচডি ডিগ্রীর জন্য মনোনীত হয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত