রবিবার, ১৮ আগস্ট ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

০৮ আগস্ট, ২০১৯ ১২:২৭

লিডিং ইউনিভার্সিটির সিই বিভাগের স্পোর্টস চ্যাম্পিয়নশিপের পুরস্কার বিতরণ

লিডিং ইউনিভার্সিটির সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের সিই ফ্যামিলি স্পোর্টস চ্যাম্পিয়নশিপ-২০১৯ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৭ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের গ্যালারি-১ এ স্পোর্টস চ্যাম্পিয়নশিপের পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী বলেন, লিডিং ইউনিভার্সিটি পরিবার একাডেমিক ও গবেষণা কার্যক্রমের পাশাপাশি নিয়মিতভাবে বিভিন্ন এক্সট্রা কারিকুলার এক্টিভিটিজের আয়োজন করে থাকে। খেলাধুলা এবং এক্সট্রা কারিকুলার এক্টিভিটিজের মাধ্যমে যে দক্ষতা তৈরি হয় তা একাডেমিক এবং নেতৃত্বে কাজে লাগে।

তিনি আরও বলেন, এই বিশ্ববিদ্যালয়ের সিভিল ইঞ্জিনিয়ারিং পরিবার সেমিনার ও কর্মশালাসহ নিয়মিতভাবে বিভিন্ন ধরনের প্রতিযোগিতামূলক অনুষ্ঠানের আয়োজন করে থাকে যা খুবই প্রশংসনীয়।

লিডিং ইউনিভার্সিটির সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ভারপ্রাপ্ত বিভাগীয় প্রধান ইঞ্জিনিয়ার মো. আবু জাফরের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন আধুনিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. এম. রকিব উদ্দিন, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর মো. সামস-উল আলম জয়, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের উপদেষ্টা প্রফেসর ড. মো. জহির বিন আলম, সিই ফ্যামিলির উপদেষ্টা প্রভাষক অমিত চক্রবর্তী এবং সাবেক প্রেসিডেন্ট মো. অলিউর রহমান।

ইউনিভার্সিটির সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী অম্বিকা সূত্রধরের সঞ্চালনায় সিই ফ্যামিলি স্পোর্টস চ্যাম্পিয়শিপ-২০১৯ এর বিভিন্ন ইভেন্টের বিজয়ীদেরকে পুরস্কার প্রদান করেন অতিথিরা।

বিভিন্ন ইভেন্ট ক্যারাম, লুডু, দাবা, ক্রিকেট এবং ফুটবল খেলায় অংশগ্রহণ করেন সিই ফ্যামিলির শিক্ষক ও শিক্ষার্থীরা।

আপনার মন্তব্য

আলোচিত