রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

২৬ আগস্ট, ২০১৯ ১৯:৫৩

মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে মোবাইল ফটো কনটেস্টের পুরস্কার বিতরণ

বিশ্ব ফটোগ্রাফি দিবস উপলক্ষে মেট্রোপলিটন ইউনিভার্সিটি ফটোগ্রাফিক সোসাইটির উদ্যোগে মোবাইল ফটো কনটেস্টের পুরস্কার বিতরণ করা হয়েছে।

সোমবার (২৬ আগস্ট) দুপুরে বিশ্ববিদ্যালয়ের সিটি ক্যাম্পাসের রবীন্দ্র নজরুল মঞ্চে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক শিব প্রসাদ সেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আইন অনুষদের ডিন অধ্যাপক ড. রবিউল হোসেন, মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. সুরেশ রঞ্জন বসাক।

এছাড়াও সিএসই বিভাগের প্রধান ড. এএসএম ইফতেখার উদ্দিন, ইংরেজি বিভাগের প্রধান অনিক বিশ্বাস, ব্যবসা প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক ইমরান উদ্দিন, সিএসই বিভাগের সহকারী অধ্যাপক ও মেট্রোপলিটন ইউনিভার্সিটি ফটোগ্রাফিক সোসাইটির সভাপতি রাশেদুল ইসলাম, সিনিয়র প্রভাষক আখলাক উজ জামান আশিক উপস্থিত ছিলেন।

আয়োজকরা জানান, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে মোবাইল ফটো কনটেস্টে শতাধিক ছবি জমা পড়ে। ছবিগুলো আপলোড করা হয় ফেসবুকে। সেখানে শিক্ষার্থীদের মতামত এবং বিচারকদের রায়ের ভিত্তিতে ১৫টি ছবি বাছাই করা হয়। এরপর বিচারকদের চূড়ান্ত রায়ে সেরা ৩টি ছবি নির্বাচিত করা হয়।

সেরা ছবি তিনটি ছিল ইংরেজি বিভাগের ৩৫তম ব্যাচের ফারিহা মাহজাবিন, অর্থনীতি বিভাগের ৫ম ব্যাচের জুনেল আহমেদ এবং সিএসই বিভাগের ৪৭তম ব্যাচের মেহেনাজ সুলতানা যুঁথীর।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সেরা ফটোগ্রাফারদের পুরস্কৃত করা হয়। এছাড়া ১২ জন প্রতিযোগীকে সনদ প্রদান করা হয়।


আপনার মন্তব্য

আলোচিত