রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯ ইং

শাবি প্রতিনিধি

০৬ সেপ্টেম্বর, ২০১৯ ২২:৩০

সাস্টিয়ান ক্লাবের সভাপতি নাসিমা, সম্পাদক রাসেল

সিলেটে অবস্থানরত শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের সংগঠন ‘সাস্টিয়ান ক্লাব’র প্রথম কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের প্রথম ব্যাচের শিক্ষার্থী নাসিমা হক খান (রাজু) সভাপতি এবং চতুর্থ ব্যাচের শিক্ষার্থী শমসের রাসেল সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন।

শুক্রবার সকাল ১০টায় নগরীর স্টেশন ক্লাব মিলনায়তনে শুরু হওয়া সাস্টিয়ান ক্লাবের প্রথম সাধারণ সভায় এ কমিটি ঘোষণা করা হয়।  সাস্টিয়ান ক্লাব’র সহ সভাপতি হিসেবে অধ্যাপক ড. মোঃ আশরাফুল আলম, সৈয়দ জয়নুল হক এবং মোঃ নজরুল ইসলাম মনোনীত হয়েছেন।
 
এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে অধ্যাপক ড. লুৎফুল এলাহী কাউসার, ফাইনান্স এন্ড একাউন্টস সেক্রেটারি মুহিবুল আলম, জয়েন্ট ফাইনান্স এন্ড একাউন্টস সেক্রেটারি সৌমিত্র সিংহ, সেফটি এন্ড সিকিউরিটি সেক্রেটারি তারেক মাহমুদ, ফুড সেক্রেটারি আবেদুজ্জামান, লাইব্রেরি এন্ড আইটি সেক্রেটারি মাসুদ রানা, কালচারাল এন্ড সোশ্যাল সেক্রেটারি প্রদীপ চন্দ্র দাস, অফিস সেক্রেটারি মোখলেছুর রহমান পারভেজ, স্পোর্টস সেক্রেটারি তানভীর রহমান এবং স্পাউজ সেক্রেটারি হিসেবে মনোনীত হয়েছেন আব্দুর রশীদ খান।

সাধারণ সভায় সাস্ট ক্লাব লিমিটেডের একটি উপদেষ্টা পরিষদ গঠন করা হয়েছে। উপদেষ্টা পরিষদের সদস্যরা হলেন দেলোয়ার ইসমাইল টিটু, মো. মকদ্দুস আলী, সাব্বির আহমেদ চৌধুরী, অধ্যাপক ড. মোঃ মস্তাবুর রহমান এবং অধ্যাপক ড. মো. ফারুক উদ্দিন।

নবমনোনীত সাধারণ সম্পাদক শমসের রাসেল বলেন, সকলের সহযোগীতা পেলে সাস্টিয়ান ক্লাবকে ভাল একটি অবস্থায় নিয়ে যেতে পারবো বলে বিশ্বাস করি। সাস্টিয়ান ক্লাব সকল সাবেক সাস্টিয়ানদের পাশাপাশি বর্তমান সাস্টিয়ানদের পাশেও দাঁড়াবে।

সাস্টিয়ান ক্লাবের সভাপতি নাসিমা হক খান রাজু বলেন, সিলেটে অবস্থানরত সাস্টিয়ানদের কমন একটি প্লাটফর্ম হলো সাস্টিয়ান ক্লাব। সকলের প্রত্যাশা পূরণে আন্তরিক প্রচেষ্টা অব্যাহত থাকবে।

আপনার মন্তব্য

আলোচিত